দলই অভিযুক্ত হামলায়, দাবি তৃণমূল নেত্রীর

সম্প্রতি তৃণমূল থেকে বহিষ্কৃত কাউন্সিলর রত্মা রায়ের বাড়িতে বিজয় মিছিল থেকে হামলা চালানোর অভিযোগ উঠেছে দলেরই একাংশ কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। রবিবার বর্ধমান শহরের ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রত্মাদেবী দাবি করেন, শনিবার রাত ৮ টা নাগাদ খোসবাগান পাড়ায় তাঁর বাড়ি লাগোয়া রাস্তা দিয়ে বিজয় মিছিল যাচ্ছিল।

Advertisement
বর্ধমান শেষ আপডেট: ৩০ মে ২০১৬ ০০:৩৭
Share:

সম্প্রতি তৃণমূল থেকে বহিষ্কৃত কাউন্সিলর রত্মা রায়ের বাড়িতে বিজয় মিছিল থেকে হামলা চালানোর অভিযোগ উঠেছে দলেরই একাংশ কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। রবিবার বর্ধমান শহরের ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রত্মাদেবী দাবি করেন, শনিবার রাত ৮ টা নাগাদ খোসবাগান পাড়ায় তাঁর বাড়ি লাগোয়া রাস্তা দিয়ে বিজয় মিছিল যাচ্ছিল। মিছিল থেকেই তৃণমূলের একদল লোক তাঁর বাড়ি লক্ষ করে ইট ছোড়ে বলে অভিযোগ। কাচের জানালাতেও ইট মারা হয়। পরে বর্ধমান থানায় ফোনে বিষয়টি জানান তিনি। দলের সহ সভাপতি সুশান্ত ঘোষকেও বিষয়টি জানিয়েছেন বলে তাঁর দাবি। রত্নাদেবী বলেন, ‘‘এক মেয়েকে নিয়ে আতঙ্কে আছি।’’ শনিবার ওই মিছিল থেকে তাঁর গালিগালাজ করা হয়, কটূ কথা বলা হয় বলেও তাঁর অভিযোগ। এ বারের বিধানসভা ভোটে বর্ধমান দক্ষিণ কেন্দ্রে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়ানোর জন্য দীর্ঘদিনের তৃণমূল নেতা সমীর রায় ও রত্নাদেবীকে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়। রত্নাদেবীর বিরুদ্ধে অভিযোগ, তিনি সমীরবাবুর সহযোগী হিসেবে ভোটে কাজ করেছেন। এ দিনের ঘটনা তারই জের বলে দাবি রত্নাদেবীর। যদিও হামলার কথা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন বর্ধমান শহরের তৃণমূল নেতারা। বর্ধমান শহর তৃণমূল সভাপতি অরূপ দাসের দাবি, ‘‘এই ঘটনায় দলের কেউ যুক্ত নয়। ওই কাউন্সিলর মিথ্যে বলছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন