Anubrata Mondal

Anubrata Mandal: জেল থেকে হাসপাতালে অনুব্রত মণ্ডল, ৪৮ ঘণ্টা অন্তর শারীরিক পরীক্ষার নির্দেশ

বিচারক অনুব্রতকে জেলে ওষুধ ও শ্বাসকষ্ট প্রশমনের যন্ত্র নিয়ে যাওয়ার অনুমতি দেন। পাশাপাশি ৪৮ ঘণ্টা অন্তর শারীরিক পরীক্ষা করানোর নির্দেশ দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১১:০৪
Share:

অনুব্রত মণ্ডলের স্বাস্থ্যপরীক্ষা। — ফাইল চিত্র।

স্বাস্থ্যপরীক্ষার জন্য সংশোধানগার থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হল অনুব্রত মণ্ডলকে। অনুব্রতর শারীরিক পরীক্ষার জন্য একাধিক চিকিৎসকও ইতিমধ্যেই হাসপাতালে উপস্থিত হয়েছেন।

Advertisement

বুধবার সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক অনুব্রতকে জেলে সব রকম ওষুধ এবং শ্বাসকষ্ট প্রশমনের যন্ত্র নিয়ে যাওয়ার অনুমতি দেন। সেইসঙ্গে ৪৮ ঘণ্টা অন্তর তাঁর শারীরিক পরীক্ষা করানোর নির্দেশও দেন। সেই অনুযায়ী, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। সেখানে নাক-কান-গলা, হাড়, মেডিসিনের বিশেষজ্ঞ এবং শল্যচিকিৎসক রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, একটি শয্যাও প্রস্তুত করা আছে। অনুব্রতর স্বাস্থ্যপরীক্ষার পর তা নিয়ে রিপোর্ট দেবেন চিকিৎসকরা। ওই চত্বরে ইতিমধ্যেই কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিলচন্দ্র দাস-সহ অন্যান্য কর্মীরাও হাসপাতালে উপস্থিত হন।

আসানসোল সংশোধনাগার থেকে এসবি গড়াই রোড হয়ে প্রায় দুই কিলোমিটার দূরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। রাস্তা জুড়ে পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মতো। বুধবার অনুব্রতকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন