মহিলার পচাগলা দেহ ঝোপে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে মেটেডাঙা গ্রামের ওই কবরস্থানের আশপাশে পাতা কুড়োতে গিয়েছিলেন স্থানীয় এক মহিলা। তিনিই দেখেন কিছুটা এলাকা জুড়ে মাটি খোঁড়া হয়েছে। সেখানেই পড়ে রয়েছে ওই মহিলার দেহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খণ্ডঘোষ শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ০৩:৪৩
Share:

প্রতীকী ছবি।

কয়েকদিন আগে এলাকার পাম্পঘর থেকে মাথার চুল, রক্তমাখা ইট, খৈনির কৌটৌ ও এক পাটি মেয়েদের জুতো মিলেছিল। কিন্তু বহু চেষ্টা করেও সেগুলি কার বা কী ভাবে এল তা উদ্ধার করতে পারেনি পুলিশ। সোমবার খণ্ডঘোষের ওই গ্রামের কবরস্থান লাগোয়া ঝোপ থেকে এক মহিলার পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশের দাবি, এই দুই ঘটনার যোগ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে মেটেডাঙা গ্রামের ওই কবরস্থানের আশপাশে পাতা কুড়োতে গিয়েছিলেন স্থানীয় এক মহিলা। তিনিই দেখেন কিছুটা এলাকা জুড়ে মাটি খোঁড়া হয়েছে। সেখানেই পড়ে রয়েছে ওই মহিলার দেহ। তিনিই খবর দেন গ্রামের অন্যদের। ঘটনাস্থলে পৌঁছয় খণ্ডঘোষ থানার পুলিশও। গ্রামবাসীদের দাবি, সপ্তাহ দুয়েক আগে গ্রামের মাঠে কালীপুজো হয়। তার পরের দিন মাঠের শ্যালো পাম্পের ঘরের কাছে একটি রক্তমাখা ইট, মহিলার মাথার চুল, খৈনির কৌটৌ ও একপাটি চটি পড়ে থাকতে দেখা যায়। ওগুলি এ দিন উদ্ধার হওয়ার মহিলার বলেও দাবি করেছেন তাঁরা। গ্রামবাসীদের দাবি, রবিবার রাতের বৃষ্টিতে মাটি নরম হয়ে যায়। কুকুর, শেয়াল মাটি খুঁড়তেই ওই দেহ বেরিয়ে এসেছে বলে দাবি তাঁদের। যদিও মৃতার পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, মৃতার হাতে শাঁখা-পলা রয়েছে। তাঁকে অন্য কোথাও খুন করে এখানে পুঁতে দেওয়া হয়েছে বলেও পুলিশের অনুমান। এ দিন দেহ ময়না-তদন্তের জন্য বর্ধমান মেডিক্যালের মর্গে পাঠানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন