খেলার টুকরো খবর

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত রাজলক্ষ্মী ঘটক স্মৃতি আন্তঃবিদ্যালয় ফুটবলে বুধবার প্রথম দিনের প্রথম খেলায় জিতল সুভাষপল্লি বিদ্যানিকেতন। তারা বার্নপুর বয়েজ হাই স্কুলকে টাইব্রেকারের মাধ্যমে ৩-১ গোলে হারায়।

Advertisement
শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৪ ০১:০৪
Share:

সুভাষপল্লির জয়
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

Advertisement

আসানসোল মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত রাজলক্ষ্মী ঘটক স্মৃতি আন্তঃবিদ্যালয় ফুটবলে বুধবার প্রথম দিনের প্রথম খেলায় জিতল সুভাষপল্লি বিদ্যানিকেতন। তারা বার্নপুর বয়েজ হাই স্কুলকে টাইব্রেকারের মাধ্যমে ৩-১ গোলে হারায়। নির্ধারিত সময়ে গোল হয়নি। দ্বিতীয় খেলায় জিতেছে ঢাকেশ্বরী উচ্চবিদ্যালয়। তারা পূর্ব রেল উচ্চবিদ্যালয়কে ৩-২ গোলে হারায়।

Advertisement

সুপার ডিভিশনে ড্র
নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত সুপার ডিভিশন ফুটবল লিগের বুধবারের অআকখ মাঠে খেলা শেষ হল অমীমাংসিতভাবে। নবারুণ এসি ও আমরা ক’জন বয়েজ ক্লাবের এই খেলায় দু’টি দলই একটি করে গোল করে। খেলাটি পরিচালনা করেন পার্থ বন্দ্যোপাধ্যায়, অভীক চক্রবর্তী ও আশিস দাস।

মহিশীলার হার
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

সিএমসি ক্লাব আয়োজিত আন্তঃবিদ্যালয় ফুটবলের বুধবারের খেলায় জিতল আসানসোল চেলিডাঙা উচ্চ বিদ্যালয়। তারা আসানসোল মিউনিসিপ্যাল পার্ক মাঠে মহিশীলা উচ্চ বিদ্যালয়কে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে দেয়। নির্ধারিত সময়ে ফল ছিল ২-২।

কৃষক সমিতির হার
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

বুধবার এনইউসিএসি আয়োজিত ফুটবল প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে জিতল বিশ্ববন্ধু ক্লাব। তারা বড়থল আদিবাসী কৃষক সমিতিকে টাইব্রেকারের মাধ্যমে ৪-২ গোলে হারায়। নির্ধারিত সময়ে দু’টি দলই একটি করে গোল করেছিল।

পলাশবনের হার
নিজস্ব সংবাদাতা • বারাবনি

পানুড়িয়া, জামগ্রাম ও ইটাপাড়া গ্রাম পঞ্চায়েত আয়োজিত ফুটবল প্রতিযোগিতার বুধবারের খেলায় জিতল খয়েরবনি গৌরবাজার আদিবাসী ক্লাব। তারা জামগ্রাম মাঠে পলাশবন এসএসকে ৩-২ গোলে হারিয়ে দেয়।

স্যান্টোসের বড় জয়
নিজস্ব সংবাদদাতা • দুর্গাপুর

দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুর্ধ্ব ১৪ ফুটবল লিগের বুধবার ক্লাব স্যান্টোস ১৬-০ গোলে সুভাষচন্দ্র বয়েজ ক্লাবকে হারায়। মহকুমা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গিয়েছে, মহকুমার যে কোনও লিগের ইতিহাসে এত বড় ব্যবধানে কেউ জয় পায়নি।

টিএফএ-র জয়
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

রাজীব গাঁধি ও দেবাশিস ঘটক স্মৃতি ফুটবলের বুধবারের খেলায় জিতল টিএফএ। তারা আপার চেলিডাঙা রাজিব গাঁধি মাঠে ইনিফায়েডকে ৪-০ গোলে হারিয়ে দেয়।

খেলা টাইব্রেকারে
নিজস্ব সংবাদদাতা • আসানসোল

শীতল সঙ্ঘ আয়োজিত ফুটবল প্রতিযোগিতার বুধবারের জিতল আরএনইউএস। তারা এএমএসসিকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন