খনি অফিসে খুলল তালা

খনির আবাসন থেকে বহিরাগত উচ্ছেদের চেষ্টার পরে নিঘা ও শিবডাঙা কোলিয়ারির অফিসে তালা ঝুলিয়ে দেয় শাসক দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। শুক্রবার সেই তালা খুলে দেওয়া হল। সংগঠনের নেতা বাপি বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘কর্তৃপক্ষ একজনের নামে অবৈধ উপায়ে আবাসনের অনুমোদন দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জামুড়িয়া শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ০১:১৩
Share:

খনির আবাসন থেকে বহিরাগত উচ্ছেদের চেষ্টার পরে নিঘা ও শিবডাঙা কোলিয়ারির অফিসে তালা ঝুলিয়ে দেয় শাসক দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। শুক্রবার সেই তালা খুলে দেওয়া হল। সংগঠনের নেতা বাপি বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘কর্তৃপক্ষ একজনের নামে অবৈধ উপায়ে আবাসনের অনুমোদন দেয়। প্রতিবাদে আমরা এক অধিকর্তার নামে অনুমোদিত হওয়া আবাসনে এক বহিরাগতকে ঢুকিয়ে দিয়েছিলাম। শুক্রবার ওই অনুমোদন খারিজ হওয়ার পর বহিরাগতকে সরিয়ে নিয়েছি।’’ যদিও ইসিএল-এর সিএমডির কারিগরি সচিব নীলাদ্রি রায়ের যদিও দাবি, এ দিন সকালে এরিয়া কর্তৃপক্ষের তরফে ওই শ্রমিক সংগঠনকে জানানো হয়, তালা না খুললে উৎপাদন বন্ধ করে দেওয়া হবে। তার পরেই তালা খোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন