প্রয়াত মেমারির প্রাক্তন বিধায়ক

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মেমারির প্রাক্তন বিধায়ক নবকুমার চট্টোপাধ্যায়। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। ১৯৭২ সালে তিনি কংগ্রেসের বিধায়ক নির্বাচিত হন। সম্প্রতি তৃণমূলে যোগ দেন। নবকুমারবাবুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ্য কংগ্রেসের প্রাক্তন সভাপতি প্রদীপ ভট্টাচার্য।

Advertisement
বর্ধমান শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৫ ০১:৪৯
Share:

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মেমারির প্রাক্তন বিধায়ক নবকুমার চট্টোপাধ্যায়। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। ১৯৭২ সালে তিনি কংগ্রেসের বিধায়ক নির্বাচিত হন। সম্প্রতি তৃণমূলে যোগ দেন। নবকুমারবাবুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ্য কংগ্রেসের প্রাক্তন সভাপতি প্রদীপ ভট্টাচার্য। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে হৃদরোগে আক্রান্ত হওয়ায় নবকুমারবাবুকে বর্ধমানের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করানো হয়। শনিবার সন্ধ্যায় সেখানেই তাঁর মৃত্যু হয়। রবিবার সকালে মেমারিতে একটি শোক মিছিলেরও আয়োজন করা হয়। এ দিন প্রয়াত প্রাক্তন বিধায়কের বাড়িতে শ্রদ্ধা জানাতে যান এআইসিসি সদস্য সেলিম মোল্লা, মেমারির পুরসভার তৃণমূল চেয়ারম্যান স্বপন বিষয়ী, উপ পুরপ্রধান সুপ্রিয় সামন্ত প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন