সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ পূর্বস্থলীতে

সিপিএম ও বিজেপি ছেড়ে স্থানীয় নেতা-সহ প্রায় পাঁচশ কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূলে। জেলা তৃণমূল নেতৃত্বের দাবি, শনিবার বিকাল ও সন্ধ্যায় পূর্বস্থলী-২ ব্লকের মহাদেবপুর, মুকশিমপাড়া, ফরিদপুর, জয়কৃষ্ণপুর এবং আসটিকুড়িতে দু’ দফায় প্রচুর মানুষ তৃণমূলে যোগ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্বস্থলী শেষ আপডেট: ১৬ জুন ২০১৪ ০০:৪৬
Share:

সিপিএম ও বিজেপি ছেড়ে স্থানীয় নেতা-সহ প্রায় পাঁচশ কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূলে।

Advertisement

জেলা তৃণমূল নেতৃত্বের দাবি, শনিবার বিকাল ও সন্ধ্যায় পূর্বস্থলী-২ ব্লকের মহাদেবপুর, মুকশিমপাড়া, ফরিদপুর, জয়কৃষ্ণপুর এবং আসটিকুড়িতে দু’ দফায় প্রচুর মানুষ তৃণমূলে যোগ দিয়েছেন। যার মধ্যে রয়েছেন বেশ কিছু স্থানীয় নেতৃত্ব এবং কয়েকজন প্রাক্তন পঞ্চায়েত সদস্য। এ দিন প্রথম যোগদানের অনুষ্ঠানটি হয় ফলেয়া এলাকায়, পরেরটি জয়কৃষ্ণপুর গ্রামে। দুটি জায়গাতেই ছিলেন পূর্বস্থলী উত্তর কেন্দ্রের তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায়। তিনি জানান, সিপিএম থেকে বেশি মানুষ তৃণমূলে এসেছে।

মহাদেবপুরের প্রাক্তন পঞ্চায়েত সদস্যা ছবি কোলে, উত্তর বারোয়ারির প্রাক্তন সদস্য সনাতন হাজরা, মুকসিমা পাড়ার এবারের পঞ্চায়েত ভোটের সিপিএম প্রার্থী আরসেদ শেখ-সহ যোগদানের তালিকায় রয়েছেন আরও বেশ কিছু স্থানীয় নেতা-কর্মীর নাম। তাঁর দাবি, “সম্প্রতি কয়েকজন সিপিএম নেতা বিজেপিতে যোগ দিয়েছে। ওরা নেতাদের নিলেও, সিপিএম কর্মী সমর্থকের ঢল আমাদের দিকে।”

Advertisement

বিজেপির জেলা সভাপতি (গ্রামীণ) রাজীব ভৌমিক বলেন, “তূণমূল কাকে নিয়েছে জানি না। তবে আমরা এটুকু বলতে পারি, পূর্বস্থলী উত্তর কেন্দ্রে অনেকেই আমাদের দলে স্বেচ্ছায় যোগ দিয়েছেন। সে তালিকায় কয়েকজন তৃণমূল নেতার নামও রয়েছে। এছাড়াও কথা চলছে আরও অনেক নেতা-কর্মীর সঙ্গে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন