West Bengal News

মাঝরাতে ১০০ জনের সিআইডি দল! ১০ প্রশ্ন ভারতী ঘোষের

সিআইডি হানা এবং তল্লাশি শুরু হওয়ার পর থেকে ভারতী ঘোষকে এখনও প্রকাশ্যে দেখা যায়নি। তিনি জানিয়েছেন, তিনি জরুরি কাজে রাজ্যের বাইরে রয়েছেন। কিন্তু নানা মাধ্যমে দফায় দফায় অডিও ও লিখিত বার্তা পাঠাচ্ছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৮ ২৩:১৫
Share:

সিআইডি কি আজকাল ম্যাজিক শিখে গিয়েছে? এমন প্রশ্নও তুললেন প্রাক্তন আইপিএস। —ফাইল চিত্র।

ফের মুখ খুললেন ভারতী ঘোষ। তাঁর এবং তাঁর স্বামীর একাধিক বাড়ি ও ফ্ল্যাটে যে ভাবে সিআইডি হানা শুরু হয়েছে, সে বিষয়েই প্রশ্ন তুললেন প্রাক্তন আইপিএস

Advertisement

মোট ১০টি প্রশ্ন তুলেছেন ভারতী ঘোষ। সিআইডি যে কায়দায় তল্লাশি চালাচ্ছে, যে ভাবে হানা দিচ্ছে এবং যা কিছু উদ্ধার হওয়ার কথা জানাচ্ছে, সে সব নিয়েই প্রশ্ন তুলেছেন ভারতী।

সিআইডি হানা এবং তল্লাশি শুরু হওয়ার পর থেকে ভারতী ঘোষকে এখনও প্রকাশ্যে দেখা যায়নি। তিনি জানিয়েছেন, তিনি জরুরি কাজে রাজ্যের বাইরে রয়েছেন। কিন্তু নানা মাধ্যমে দফায় দফায় অডিও ও লিখিত বার্তা পাঠাচ্ছেন তিনি। হোয়াটসঅ্যাপ মারফৎ ভারতী ঘোষের যে সাম্প্রতিকতম অডিও বার্তাটি পাওয়া গিয়েছে, প্রাক্তন আইপিএস তাতে কী বলেছেন, শুনে নিন:

Advertisement

আরও পড়ুন: ভারতীর বিরুদ্ধে এ বার টাকা হাতানোর মামলা

ফ্ল্যাটে টাকা রাখেন ভারতী-ঘনিষ্ঠ, বলছে সিআইডি

ভারতী ঘোষকে নিয়ে বেশ কয়েক দিন ধরেই সরগরম রাজ্যের রাজনীতি। তাঁর বিরুদ্ধে সিআইডি যে ভাবে তেড়েফুঁড়ে তদন্তে নেমেছে, তাতে রাজনৈতিক প্রতিহিংসা দেখছেন অনেকে। যত দিন তিনি পুলিশের চাকরি করছিলেন, তত দিন কেন দুর্নীতির অভিযোগ তোলা হয়নি? তিনি ইস্তফা দেওয়ার পর থেকেই কেন তাঁর বিরুদ্ধে পদক্ষেপ হচ্ছে? প্রশ্ন তোলা হয়েছে বিজেপি-র তরফে থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন