West Bengal News

বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ঢিল, ভাঙচুর, অভিযোগ তৃণমূলের দিকে

হুগলির চন্ডীতলার মশাটে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সভা থেকে বাড়ি ফেরার পথে হামলা চালানো হল আরেক বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে। ডানকুনির কালিপুরের কাছে এই বিজেপি নেতার গাড়িতে ঢিল মারা হয়। বাঁশ দিয়ে মেরে  গাড়ির পেছনের কাঁচও ভেঙে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৮ ২০:৪২
Share:

ডানকুনির কালিপুরের কাছে এই বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ।— নিজস্ব চিত্র।

হুগলির চন্ডীতলার মশাটে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সভা থেকে বাড়ি ফেরার পথে হামলা চালানো হল আরেক বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে। ডানকুনির কালিপুরের কাছে এই বিজেপি নেতার গাড়িতে ঢিল মারা হয়। বাঁশ দিয়ে মেরে গাড়ির পেছনের কাঁচও ভেঙে দেওয়া হয়।

Advertisement

তৃণমূলের মদতেই এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিজেপির। যদিও তৃণমূল নেতৃত্বের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের স্থানীয় নেতা সুবীর মুখোপাধ্যায়ের দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এই হামলার শিকার হয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়।

হুগলির মশাটের সভায় ছিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, জয় বন্দ্যোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা। সেখানেই আক্রমণাত্মক ভাষায় বক্তব্য রাখার অভিযোগ ওঠে দিলীপ ঘোষের বিরুদ্ধে। তাঁর মন্তব্য ছিল, ‘‘মেরে ছয় মাস হাসপাতাল পাঠানোর রাস্তায় আমরা নাই। মারতেই যদি হয় তাহলে আবার কষ্ট করে ছয় মাস হাসপাতালে থাকবেন কেন,এখানেই দফারফা হয়ে যাক।’’পাশাপাশি তিনি বলেন ‘হাত থাকতে মুখে কেন?’’

Advertisement

আরও পড়ুন: শুভেন্দুকে হুঁশিয়ারি দিয়ে ফের মাওবাদী পোস্টার জঙ্গলমহলে

মশাটের সভার পর অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হাতে দিলীপ ঘোষ নিগৃহীত হন বলে বিজেপির তরফে অভিযোগ জানানো হয়েছে। এই নিয়ে যথেষ্ট উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়।

আরও পড়ুন: ‘যেই হোন না কেন, কিস্যু করতে পারবেন না...’ চন্দননগরে ভয়াবহ অভিজ্ঞতা মহিলা বিচারকের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন