Mamata Banerjee

Bhabanipur bypoll: অভিযোগের টক্কর ভবানীপুরে, মমতা বিধি ভেঙেছেন দাবি নিয়ে কমিশনে বিজেপি

বুধবার হরিশ মুখার্জি রোডের গুরুদ্বারে গিয়েছিলেন মমতা। সেখানে তাঁকে দেখতে এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে নিজস্বী তোলার জন্য মহিলাদের ভিড় দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৬
Share:

ভবানীপুরে চলছে অভিযোগ পাল্টা অভিযোগের পালা।

তৃণমূলের পরে বিজেপি। শাসকদলের পথে হেঁটে নির্বাচন কমিশনে গেল গেরুয়া শিবির। দু’পক্ষের তরফেই একে অপরের বিরুদ্ধে করোনাকালে বিধিভঙ্গের অভিযোগ। মনোনয়ন জমা দেওয়ার সময়ে বিধি ভেঙে জমায়েতের জন্য ভবানীপুর উপনির্বাচনে বিজেপিপ্রার্থী প্রিয়ঙ্কা তিবরেওয়ালের বিরুদ্ধে কমিশনে যায় তৃণমূল। বুধবার কমিশন নোটিস পাঠিয়েছে প্রিয়ঙ্কাকে। এ বার কমিশনে বিজেপি-র অভিযোগ, বুধবার গুরুদ্বারেতৃণমূলপ্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় গেলে সেখানেও নিয়মভাঙা ভিড় হয়েছিল।

Advertisement

প্রসঙ্গত,হরিশ মুখার্জি রোডের গুরুদ্বারে গিয়েছিলেন মমতা। সেখানে তাঁকে দেখতে এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে নিজস্বী তোলার জন্য মহিলাদের ভিড় দেখা যায়।বৃহস্পতিবার সেই জমায়েত নিয়েই কমিশনে অভিযোগ জানিয়েছে বিজেপি।

বৃহস্পতিবার কলকাতায় কমিশনের দফতরে চিঠি পাঠান প্রিয়ঙ্কার নির্বাচনী এজেন্ট সজল ঘোষ। তার আগে বুধবারও দিল্লিতে কমিশনের দফতরে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে বিজেপি। উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগে ভবানীপুর আসনে প্রচারের দায়িত্ব থেকে ফিরহাদ হাকিমকে সরিয়ে দেওয়ার দাবি তোলেন বিজেপি নেতৃত্ব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন