bomb

বীরভূম এবং মুর্শিদাবাদের বিভিন্ন জায়গা থেকে পাওয়া গেল বোমা, গ্রেফতার তিন

মুর্শিদাবাদ এবং বীরভূমের কয়েকটি জায়গা থেকে উদ্ধার হল বোমা। বিস্ফোরক নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। বোমাগুলি কারা রেখে গিয়েছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৬:১৫
Share:

উদ্ধার হওয়া বোমা। — নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদ এবং বীরভূমের কয়েকটি জায়গা থেকে উদ্ধার হল বোমা। বিস্ফোরক নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। বোমাগুলি কারা রেখে গিয়েছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

শনিবার রাতে মুর্শিদাবাদের শমসেরগঞ্জের প্রতাপগঞ্জ এলাকা থেকে পাওয়া যায় বোমা। গঙ্গার তীরবর্তী বাঁশবাগান থেকে বালতি ভর্তি ওই বোমা উদ্ধার করেছে শমসেরগঞ্জ থানার পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। কারা ওই এলাকায় বোমাগুলি মজুত করেছিলেন তা তদন্ত করে দেখছে পুলিশ। শনিবার রাতেই মুর্শিদাবাদের ফরাক্কার বটতলা-সাঁকোপাড়া এলাকায় একটি আমবাগান থেকে বালতি ভর্তি বোমা উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে ফরাক্কা থানার পুলিশ।

বোমা পাওয়া গিয়েছে বীরভূমের পাড়ুই থানার ভেড়ামারি এলাকায়। রবিবার ভোরে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ভেড়ামারি এবং সালন গ্রামের মধ্যবর্তী মাঠ থেকে ড্রাম ভর্তি বোমা উদ্ধার হয়। ওই ঘটনাতেও খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন