মাধ্যমিকের প্রশ্ন ফাঁসে চার্জশিট

নির্ধারিত সময়ের আগে মাধ্যমিকের অঙ্কের প্রশ্নপত্রের প্যাকেট খোলার দায়ে এ বছর জুনে সুভাষনগর হাইস্কুলের প্রধানশিক্ষক হরিদয়াল রায়কে তিন মাসের জন্য সাসপেন্ড করে পর্ষদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৮ ০৪:০৯
Share:

ময়নাগুড়ি সুভাষনগর হাইস্কুলের ইংরেজির শিক্ষক বিশ্বজিৎ রায়। —নিজস্ব চিত্র

মাধ্যমিকের প্রশ্ন ফাঁস কাণ্ডে দফায় দফায় বয়ন বদল এবং পরীক্ষা চলাকালীন মধ্যশিক্ষা পর্ষদের নির্দেশ লঙ্ঘন করায় ময়নাগুড়ি সুভাষনগর হাইস্কুলের সহকারী শিক্ষক বিশ্বজিৎ রায়কে চার্জশিট দিল পর্ষদ। ৩ অগস্ট চার্জশিটটি বিশ্বজিৎবাবুকে পাঠানো হয়। পনেরো দিনের মধ্যে তাঁকে লিখিত জবাব পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বিশ্বজিৎবাবু বলেন, ‘‘উকিলের সঙ্গে পরামর্শ করে চার্জশিটের উত্তর দেব।’’ নির্ধারিত সময়ের আগে মাধ্যমিকের অঙ্কের প্রশ্নপত্রের প্যাকেট খোলার দায়ে এ বছর জুনে সুভাষনগর হাইস্কুলের প্রধানশিক্ষক হরিদয়াল রায়কে তিন মাসের জন্য সাসপেন্ড করে পর্ষদ। বিশ্বজিৎবাবুকে চার্জশিট দেওয়ার খবর পেয়ে হরিদয়ালবাবু বলেন, ‘‘আমি তো প্রথম থেকেই বলে এসেছি বিশ্বজিৎ একজন মিথ্যেবাদী।’’ বিশ্বজিৎবাবুর বিরুদ্ধে তিনটি সুষ্পষ্ট অভিযোগ আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন