West Bengal News

দুর্ঘটনায় আহত তরুণী, দেখেই কনভয় থামিয়ে হাসপাতালে পাঠালেন

পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা দেখতে পান, গাড়ির সামনে থাকা একটি বাসে উঠতে গিয়ে পড়ে গিয়েছেন এক তরুণী। নিরাপত্তারক্ষীদের কাছ থেকে ঘটনার কথা শুনে গাড়ি থামিয়ে দেন মমতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ১৯:৫৬
Share:

মমতা: পুজো উদ্বোধন করে ফেরার পথে আহত এক তরুণীকে দেখে গাড়ি থেকে নেমে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তরুণীকে হাসপাতালের পাঠানোর ব্যবস্থা করেন তিনিই। সঙ্গে ছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও। পুলিশ জানায়, বুধবার বিকেলে ঘটনাটি ঘটে দুর্গাপুর ব্রিজে। মুখ্যমন্ত্রী সুরুচি সঙ্ঘের পুজোর উদ্বোধন করে চেতলার দিকে যাচ্ছিলেন। সেতুতে ওঠার মুখে শুভ্রা দাস নামে ওই তরুণীকে দেখতে পান। দাসনগরের বাসিন্দা শুভ্রা একটি বাসে ওঠার সময় রাস্তায় পড়ে যান। গাড়িতে তুলে তাঁকে হাসপাতালে পাঠানো হয়। ছবি: রণজিৎ নন্দী

পুজো উদ্বোধন করে ফেরার পথে দুর্ঘটনায় আহত হওয়া এক তরুণীকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার ঘটনাটি ঘটেছে নিউ আলিপুরের দুর্গাপুর সেতুর কাছে।

Advertisement

এ দিন বিকেলে সুরুচি সঙ্ঘের পুজো উদ্ধোধন করতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল সওয়া পাঁচটা নাগাদ তিনি পুজো উদ্ধোধন করে ফিরছিলেন। হঠাৎই সবাইকে চমকে দিয়ে দুর্গাপুর সেতুর মুখে নিজের গাড়ি থামিয়ে দেন মুখ্যমন্ত্রী। ছুটে যান রাস্তার ধারে থাকা পুলিশ কর্মীরা।

পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা দেখতে পান, গাড়ির সামনে থাকা একটি বাসে উঠতে গিয়ে পড়ে গিয়েছেন এক তরুণী। নিরাপত্তারক্ষীদের কাছ থেকে ঘটনার কথা শুনে গাড়ি থামিয়ে দেন মমতা।

Advertisement

সঙ্গে সঙ্গে পিছনের গাড়ি থেকে ছুটে আসেন মেয়র ফিরহাদ হাকিম। পুলিশও আসে। মুখ্যমন্ত্রী পুলিশকে নির্দেশ দেন, আহত ওই তরুণীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করতে। পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। এর পর আহত তরুণীকে ভর্তি করা হয় ওই এলাকার একটি বেসরকারি হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর নাম শুভ্রা দাস। কলেজ পড়ুয়া ওই তরুণী হাওড়ার দাশনগরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে পুজো দেখতে এসেছিলেন।

আরও পড়ুন: কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীদের অর্থ জোগানের পিছনে দিল্লির পাক দূতাবাস? এনআইএ-র তদন্তে বিস্ফোরক তথ্য

আরও পডু়ন: ‘মহাত্মা থাকলে ব্যথিত হতেন’, গাঁধীজয়ন্তীতে বিজেপি-সঙ্ঘকে তীব্র আক্রমণ সনিয়ার

পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর চিকিৎসার ব্যাবস্থা করে তবেই ঘটনাস্থল থেকে রওনা দেন মুখ্যমন্ত্রী। পুলিশ ওই তরুণীর পরিবারের সদস্যদের খবর দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন