News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

কাঁথিতে জনসভা করবেন অভিষেক। শুভেন্দুর জনসভা রয়েছে ডায়মন্ড হারবারে। বিশ্বকাপ ফুটবলের প্রি-কোয়ার্টার ফাইনালে মেসির খেলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ০৭:২৫
Share:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

অভিষেকের জনসভা কাঁথিতে

Advertisement

আজ পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তৃণমূলের জনসভা রয়েছে। ওই সভায় বক্তৃতা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ, শনিবার বেলা ১টার সময় ওই সভাটি শুরু হওয়ার কথা। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির ১০০ মিটারের মধ্যে হওয়া ওই সভায় অভিষেক কী বলেন সে দিকে নজর থাকবে। অন্য দিকে, এই সভা নিয়ে কিছু শর্ত দিয়েছে কলকাতা হাই কোর্ট। নজর থাকবে এই খবরের দিকে।

ডায়মন্ড হারবারে শুভেন্দুর জনসভা

Advertisement

আজ দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর জনসভা রয়েছে। দুপুর ১টা নাগাদ এই সভাটি শুরু হওয়ার কথা। অভিষেকের লোকসভা এলাকায় গিয়ে কী বলেন শুভেন্দু নজর থাকবে সে দিকেও।

বিশ্বকাপ ফুটবলের প্রি-কোয়ার্টার ফাইনাল

আজ বিশ্বকাপ ফুটবলের প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ রয়েছে। প্রি-কোয়ার্টার ফাইনালে দু’টি খেলা রয়েছে। রাত সাড়ে ৮টা থেকে শুরু হবে নেদারল্যান্ডস ও আমেরিকার ম্যাচটি। এ ছাড়া রাত সাড়ে ১২টায় রয়েছে আর্জেন্টিনা এবং অস্ট্রেলিয়ার খেলা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আবহাওয়া কেমন?

শুক্রবার কলকাতা-সহ রাজ্যের অনেক জেলায় তাপমাত্রা কিছুটা কমেছে। শীত ভাব অনুভূত হয়েছে জেলাগুলিতে। যদিও আবহাওয়া দফতর জানাচ্ছে, কড়া ঠান্ডার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে রাজ্যবাসীকে। তবে আগামী সপ্তাহ থেকে তাপমাত্রা আরও কমতে থাকবে। বাড়বে ঠান্ডাও। আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে আজ নজর থাকবে।

শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্ত

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের তদন্ত করছে দিল্লি পুলিশ। তদন্তে হত্যারহস্যের নতুন নতুন দিক উঠে আসছে। প্রেমিক আফতাবকে জেরা করে খুনের রহস্য সমাধানের পথে পুলিশ। শ্রদ্ধাকে যে পরিকল্পনা করেই খুন করা হয়েছিল তা মোটের উপর স্পষ্ট তদন্তকারীদের কাছে। তদন্তে আর কী কী উঠে আসে আজ নজর থাকবে সে দিকে।

আইএসএল

আজ আইএসএলে এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসির খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এই খেলাটি শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন