Congress

সনিয়া-খালিস্তান নিয়ে মন্তব্য, অভিযোগ পুলিশে

কলকাতার বাসিন্দা ঋষি টুইটে মন্তব্য করেছেন, খালিস্তানি সন্ত্রাসবাদীরা প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীকে হত্যা করায় লাভবান হয়েছিলেন সনিয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ০৪:৪৮
Share:

শেক্সপীয়র সরণি থানায় অভিযোগ দায়ের করেছেন প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক রোহন মিত্র (বাঁ দিক)। বিজেপির আইটি-যুদ্ধের অন্যতম সৈনিক ঋষি বাগরি(ডান দিকে)। ফাইল চিত্র।

কৃষক প্রতিবাদের সঙ্গে খালিস্তানি যোগ টেনে এবং তার সঙ্গে কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর নাম জড়িয়ে মন্তব্য করায় বিজেপির আইটি-যুদ্ধের অন্যতম সৈনিক ঋষি বাগরির বিরুদ্ধে অভিযোগ দায়ের হল কলকাতা পুলিশে। কলকাতার বাসিন্দা ঋষি টুইটে মন্তব্য করেছেন, খালিস্তানি সন্ত্রাসবাদীরা প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীকে হত্যা করায় লাভবান হয়েছিলেন সনিয়া। এখন তারা বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একই রকম ক্ষতি করতে পারলেও লাভবান হবেন সনিয়াই। কলকাতা, হাওড়া-সহ কিছু জেলার কংগ্রেস ও যুব কংগ্রেস কর্মী, দলের আইনজীবী নেতা তুলসী মুখোপাধ্যায়কে সঙ্গে নিয়ে মঙ্গলবার শেক্সপীয়র সরণি থানায় গিয়ে ঋষির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক রোহন মিত্র। তাঁর অভিযোগ, ‘‘এই ধরনের প্রচার শুধু কংগ্রেস সভানেত্রীর চরিত্র হননই নয়, দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতারও শামিল!’’ পুলিশ তাঁদের জানিয়েছে, ম্যাজিস্ট্রেটের সম্মতি পেলে ওই অভিযোগ থেকে এফআইআর দায়ের হবে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন