কংগ্রেস বাদে অন্যদের সঙ্গে বসছেন বিমান

সন্ত্রাসের বিরুদ্ধে কংগ্রেসকে সঙ্গে নিয়েই বিধানসভার ভিতরে-বাইরে লড়াই চলছে। অন্য দলগুলিকে নিয়েও এ বার কর্মসূচি হাতে নিতে চায় বামফ্রন্ট। তাই অন্য দলগুলিকে নিয়ে কাল, মঙ্গলবার আলিমুদ্দিনে বৈঠক ডাকলেন ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০১৬ ০৯:০৩
Share:

সন্ত্রাসের বিরুদ্ধে কংগ্রেসকে সঙ্গে নিয়েই বিধানসভার ভিতরে-বাইরে লড়াই চলছে। অন্য দলগুলিকে নিয়েও এ বার কর্মসূচি হাতে নিতে চায় বামফ্রন্ট। তাই অন্য দলগুলিকে নিয়ে কাল, মঙ্গলবার আলিমুদ্দিনে বৈঠক ডাকলেন ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। সিপিএমের কেন্দ্রীয় কমিটির বৈঠক শেষ হচ্ছে আজ, সোমবার। কেন্দ্রীয় কমিটির মনোভাব জানার পরেই বাইরের দলগুলির সঙ্গে কথা বলবেন বিমানবাবু। জেডিইউ, আরজেডি, এনসিপি, পিডিএসের নেতৃত্ব এবং অসীম চট্টোপাধ্যায়, বর্ণালী মুখোপাধ্যায়েরা বৈঠকে থাকবেন। সেখানে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কর্মসূচি নেওয়া হতে পারে। পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি এবং ‘সীমাহীন বাজারদরে’র প্রতিবাদে রবিবার দক্ষিণ কলকাতা কংগ্রেস পথে নেমেছিল। জগুবাবুর বাজার থেকে মিছিল করে হাজরা মোড়ে এ দিন মানববন্ধনে সামিল হন কংগ্রেস কর্মী-সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন