Congress

রাজ্যের কাছে কংগ্রেসের দাবি

প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র থেকে শুরু করে দলের সাংসদ, বিধায়ক, কাউন্সিলর, জেলা ও ব্লক স্তরের নেতৃত্বও এই দাবি নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২০ ০৭:২৮
Share:

সোমেন মিত্র। ফাইল চিত্র।

লকডাউনের মধ্যে কেন্দ্রীয় সরকারের কাছে একগুচ্ছ দাবি নিয়ে কংগ্রেসের কর্মসূচি ছিল ‘স্পিক আপ ইন্ডিয়া’। একই কায়দায় রাজ্যের কাছে দাবিদাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে ‘স্পিক আপ বেঙ্গল’ কর্মসূচিতে সরব হল প্রদেশ কংগ্রেস। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে লাইভ কর্মসূচি থেকে রবিবার প্রদেশ কংগ্রেস নেতারা দাবি তুললেন, ডিজিটাল কার্ড না থাকলেও সকলের জন্য রেশন, বেসরকারি স্কুলে এক টাকাও ফি বৃদ্ধি করা যাবে না, বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসার খরচ রাজ্য সরকারকে বেঁধে দিতে হবে এবং সিইএসসি ও রাজ্য বিদ্যুৎ সংস্থার এলাকায় গত তিন মাসের বিদ্যুৎ বিলের ৫০% ছাড় দিতে হবে।

Advertisement

প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র থেকে শুরু করে দলের সাংসদ, বিধায়ক, কাউন্সিলর, জেলা ও ব্লক স্তরের নেতৃত্বও এই দাবি নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন। তবে অধীর চৌধুরী, আব্দুল মান্নানদের এই কর্মসূচিতে দেখা যায়নি বলে কংগ্রেস সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন