Ashok Bhattacharya

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অশোক ভট্টাচার্য

করোনা-আক্রান্ত হলেন শিলিগুড়ির বিধায়ক তথা পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২০ ১৫:৫৬
Share:

সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। ফাইল চিত্র।

করোনা-আক্রান্ত হলেন শিলিগুড়ির বিধায়ক তথা পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। ৭২ বছরের অশোকবাবু এই মুহূর্তে শিলিগুড়িরই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই অসুস্থতা বোধ করছিলেন তিনি। তার পরেই তাঁর কোভিডের উপসর্গ দেখা দেয়। এর পরই তিনি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে লালারসের নমুনা পরীক্ষা করান। মঙ্গলবার রাতে সেই নমুনার ফলাফল পজিটিভ আসে। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি ডায়াবেটিক। সে কারণেই বিশেষ নজরে রাখা হয়েছে শিলিগুড়ির বিধায়ককে।

সিপিএমের দার্জিলিং জেলা সম্পাদক জীবেশ সরকার জানিয়েছেন, অশোক ভট্টাচার্যের কোভিড রিপোর্ট পজিটিভ হয়েছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক পরিস্থিতি এই মুহূর্তে স্থিতিশীল। দার্জিলিং জেলায় কোভিডে ইতিমধ্যেই আক্রান্ত ২২০ জন। তার মধ্যে সক্রিয় আক্রান্ত ১১০ জন। ওই জেলায় এখন পর্যন্ত কোভিডে দার্জিলিং জেলায় মৃত্যু হয়েছে ৪ জনের।

Advertisement

এখনও পর্যন্ত একাধিক রাজনৈতিক নেতা কোভিডে আক্রান্ত হয়েছেন। সংক্রমণের পর সদ্য হাসপাতালে চিকিৎসা করিয়ে রোগমুক্ত হয়েছেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু। তৃণমূলের বিধায়ক তমোনাশ ঘোষও আক্রান্ত হয়েছিলেন করোনাতে। সম্প্রতি উত্তর ২৪ পরগনার তৃণমূল বিধায়ক নির্মল ঘোষও আক্রান্ত হয়েছেন। সূত্রের খবর, তাঁর পরিবারেও কয়েক জনও করোনায় আক্রান্ত।

আরও পড়ুন: বঙ্গে নতুন আক্রান্তের ৫৬ শতাংশ পরিযায়ী

আরও পড়ুন: এই মুহূর্তে রাজ্যে ভোট হলে ক্ষমতায় ফিরতে পারে তৃণমূলই, ইঙ্গিত জনমত সমীক্ষায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন