Jyotipriyo Mullick

এ বার করোনা আক্রান্ত খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

জ্যোতিপ্রিয় মল্লিক করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ায় উদ্বিগ্ন তাঁর অনুগামীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ ২৩:৪৪
Share:

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।—ফাইল চিত্র।

করোনায় আক্রান্ত হলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর মৃদু উপসর্গ রয়েছে বলে রাজনৈতিক মহল সূত্রে জানা যাচ্ছে। সম্প্রতি অসুস্থবোধ করায় কোভিড-১৯ টেস্ট করেন জ্যোতিপ্রিয়বাবু। সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। যদিও ঝুঁকি নিতে চাইছেন না জ্যোতিপ্রিয়বাবুর পরিবার। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানোর প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement

রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ মন্ত্রী তথা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ায় উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। বেশ কিছু দিন আগে রাজ্যের আরও এক মন্ত্রী সুজিত বসুও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে করোনাকে জয় করে কাজে যোগ দিয়েছেন তিনি।

লকডাউন-পরবর্তী সময় জনপ্রতিনিধিরা মাঠে-ময়দানে নেমে কাজ করছেন। মানুষের অভাব-অভিযোগ শুনছেন। এবং তা করতে গিয়ে অনেকে করোনায় আক্রান্তও হচ্ছেন। জ্যোতিপ্রিয়বাবুও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রেখেই চলছিলেন। যদিও তিনি কী ভাবে আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়। সম্প্রতি তাঁর সংস্পর্শে যাঁরাই এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করা হবে জানা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন: টানা বাড়ছে সুস্থতা, রাজ্যের করোনা চিত্রে স্বস্তির রেখা সংক্রমণের হারেও

আরও পড়ুন: সেফ হোম ও করোনা অনেক প্রতিবেশী কমিয়ে দিয়েছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন