dead body

বন্ধ ঘরের ভিতরে স্বামী-স্ত্রী ও ১ মাসের মেয়ের মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য সুতিতে

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সুতি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৩:৪২
Share:

নিজস্ব চিত্র।

বন্ধ ঘরের মধ্যে থেকে স্বামী-স্ত্রী ও ১ মাসের মেয়ের মৃতদেহ উদ্ধার হল মুর্শিদাবাদ জেলার সুতিতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে সুতি থানার অন্তর্গত নুরপুর ঘোষপাড়া গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শ্রীমন্ত সিংহ (২৮), ববিতা দাস (২৩) ও শ্রীমতি সিংহ (১ মাস)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

এই ঘটনার বিষয়ে ববিতার বাবার অভিযোগ, ‘‘শ্রীমন্ত ও ববিতার উপর অত্যাচার করত শ্রীমন্তর বাড়ির লোকজন। রবিবার রাতে তারাই ৩ জনকে খুন করেছে। আমরা সোমবার দুপুরে বিষয়টি জানতে পারার পরেই পুলিশে খবর দিই। পুলিশ সন্ধ্যায় বন্ধ ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে।’’ কী ভাবে এই ঘটনা ঘটল, তা বুঝে উঠতে পারছেন না প্রতিবেশীরাও।

Advertisement

তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ সূত্রে খবর। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন