কারমাইকেল নক আউট শিল্ড জিতল জুনিয়র স্টার

কারমাইকেল নক আউট শিল্ড চ্যাম্পিয়ন হল জুনিয়র স্টার। রবিবার বসিরহাট স্টেডিয়ামে মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত ওই খেলায় গত বছরের বিজয়ী ইয়ংস্টারকে ২-১ গোলের ব্যবধানে হারায় তারা। এ দিন বিকেলে খেলা শুরু হতে দেরি হচ্ছে দেখে দর্শকের একাংশ অধৈর্য হয়ে পড়েন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৪ ০০:৪৭
Share:

শিল্ড নিয়ে ফুটবলার ও কর্মকতারা।—নিজস্ব চিত্র।

কারমাইকেল নক আউট শিল্ড চ্যাম্পিয়ন হল জুনিয়র স্টার। রবিবার বসিরহাট স্টেডিয়ামে মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত ওই খেলায় গত বছরের বিজয়ী ইয়ংস্টারকে ২-১ গোলের ব্যবধানে হারায় তারা।

Advertisement

এ দিন বিকেলে খেলা শুরু হতে দেরি হচ্ছে দেখে দর্শকের একাংশ অধৈর্য হয়ে পড়েন। বিকেল সাড়ে চারটে নাগাদ খেলা শুরু হলে মাত্র ৬ মিনিটের মধ্যেই গোল দেন ইয়ংস্টারের শেখর মণ্ডল। কিন্তু প্রথম অর্ধে আর কোনও গোল করতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধে খেলা চলে যায় জুনিয়র স্টারের দখলে। খেলা শুরু হওয়ার পনেরো মিনিটের মধ্যে গোল দেন জুনিয়রের রুস্তম মণ্ডল। তার খানিকক্ষণ পরে ফের আর একটি গোল করেন রুস্তম। জিতে যায় জুনিয়র। সমর্থকদের বাজি ফাটানো শুরু হয়। জয়ী দলের সম্পাদক রণব্রত চক্রবর্তী বলেন, “ছোটরা বড়দের হারাতে পারায় ভাল লাগছে।”

ফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ফুটবলার মিহির বসু, প্রণব গঙ্গোপাধ্যায়, গোপাল মজুমদার ও বসিরহাট পুরসভার উপপুরপ্রধান অমিত দত্ত-সহ অনেকে। উদ্যোক্তাদের পক্ষে অমিতবাবু ও অন্যান্যেরা জানান, এই কারমাইকেল শিল্ড বাংলার ঐতিহ্য। দেশি-বিদেশি বহু ফুটবলার এই প্রতিযোগিতায় খেলে গিয়েছেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন