আজ ধর্নায় প্রসেনজিৎরা

বিদ্যুতের মাসুল বৃদ্ধির প্রতিবাদে ধর্না-অবস্থানের জন্য ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনের চত্বরকে বেছে নিয়েছেন প্রসেনজিৎ বসু, শুভনীল চৌধুরীরা। কিন্তু পুলিশ তাঁদের সেখানে অবস্থানের অনুমতি দিতে নারাজ। যেখানে প্রতি বছর তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ হয়, সেখানে অন্য কোনও দল কেন কর্মসূচির অনুমতি পাবে না— এই প্রশ্ন তুলে পাল্টা অনড় প্রসেনজিতেরাও।

Advertisement
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৫ ০৩:২৭
Share:

বিদ্যুতের মাসুল বৃদ্ধির প্রতিবাদে ধর্না-অবস্থানের জন্য ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনের চত্বরকে বেছে নিয়েছেন প্রসেনজিৎ বসু, শুভনীল চৌধুরীরা। কিন্তু পুলিশ তাঁদের সেখানে অবস্থানের অনুমতি দিতে নারাজ। যেখানে প্রতি বছর তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ হয়, সেখানে অন্য কোনও দল কেন কর্মসূচির অনুমতি পাবে না— এই প্রশ্ন তুলে পাল্টা অনড় প্রসেনজিতেরাও। তাই ‘বিদ্যুৎ মাসুল-বিরোধী গণ-আন্দোলনে’র তরফে আজ, সোমবার সকাল থেকে ভিক্টোরিয়া হাউসের সামনেই জড়ো হবেন বিক্ষোভকারীরা। বিদ্যুতের বর্ধিত মাসুল প্রত্যাহার, বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনকে স্বচ্ছ করা, কেন্দ্রের বিদ্যুৎ সংশোধনী বিল, ২০১৪ বাতিল করা-সহ একগুচ্ছ দাবিতে দু’দিনের ধর্না-অবস্থানের ডাক দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন