Abhinandan Yatra

বিলের প্রচারে শহরে আসছেন দিলীপ

২১ জনুয়ারি তুফানগঞ্জে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় সূত্রে খবর, ওইদিন সিএএ’র সমর্থনে অভিনন্দন যাত্রা এবং জনসভা করবেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তুফানগঞ্জ শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০২:৩৪
Share:

দিলীপ ঘোষ। — ফাইল চিত্র

২১ জনুয়ারি তুফানগঞ্জে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় সূত্রে খবর, ওইদিন সিএএ’র সমর্থনে অভিনন্দন যাত্রা এবং জনসভা করবেন তিনি। তার জন্য নিচ্ছে প্রস্তুতিও শুরুও হয়ে গিয়েছে দলের অন্দরে। হুঁশিয়ারি, পুলিশ অনুমতি দিক বা না দিক অনুষ্ঠান হবেই। এ নিয়ে সোমবার তুফানগঞ্জ পুরসভার রায়ডাক ভবনে প্রস্তুতিমূলক এক আলোচনা সভা হয়।

Advertisement

এদিনের সভায় উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী, তুফানগঞ্জ বিধানসভা এবং নাটাবাড়ি বিধানসভার বিজেপির সংযোজক উৎপল দাস, পুষ্পেন সরকার। সঞ্জয় জানান, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে সিএএ’র সমর্থনে অভিনন্দন জানিয়ে র‌্যালি করবেন দিলীপ। বিজেপি কোনও অনুষ্ঠান হাতে নিলে তৃণমূল পরিচালিত সরকার অনুমতি দিচ্ছে না। তবে অনুষ্ঠান হবেওই। যাঁরা বিরোধিতা করছেন, তাঁরা দেখবেন সিএএ’কে সমর্থন করছে।

তবে এ নিযে মোটেই খুশি নয় তৃণমূল। কোচবিহার জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি পার্থপ্রতিম রায় জানান, দিলীপ ঘোষ শিষ্টাচার জানেন না। ওঁর মতো নেতৃত্বের বক্তৃতা বা র‌্যালি করা উচিত নয়। একই বক্তব্য উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষেরও। বিনা অনুমতিতে কোনও অনুষ্ঠান হলে পুলিশ অবশ্যই দেখবে বলে জানান তিনি।

Advertisement

অনুমতির বিষয়ে অবশ্য তুফানগঞ্জ পুলিশ কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন