Sujay Krishna Bhadra

‘কাকু’র স্বরের নমুনা নিতে সাউন্ড প্রুফ ঘর চায় ইডি

বুধবার বিচারভবনে বিশেষ সিবিআই আদালতে এই জটিলতার কথা জানিয়েছেন ইডির তদন্তকারী অফিসার। প্রসঙ্গত, স্ত্রীর মৃত্যুর পরে প্যারোলে ছিলেন সুজয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ০৬:০৬
Share:

সুজয়কৃষ্ণ ভদ্র। —ফাইল চিত্র।

সুজয়কৃষ্ণ ভদ্র বা কালীঘাটের কাকুর গলার স্বরের নমুনা সংগ্রহের জন্য প্রয়োজন ‘সাউন্ড প্রুফ’ ঘর। এখন প্রেসিডেন্সি সংশোধনাগার থাকার কথা ছিল সুজয়ের। কিন্তু, অসুস্থতার কারণে তিনি এসএসকেএম হাসপাতালে রয়েছেন। ইডির দাবি, তাঁদের কাছে ‘সাউন্ড প্রুফ’ ঘর নেই বলে সংশোধনাগার ও হাসপাতাল, দুই কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

Advertisement

বুধবার বিচারভবনে বিশেষ সিবিআই আদালতে এই জটিলতার কথা জানিয়েছেন ইডির তদন্তকারী অফিসার। প্রসঙ্গত, স্ত্রীর মৃত্যুর পরে প্যারোলে ছিলেন সুজয়। আদালতের নির্দেশ ছিল, প্যারোল থেকে জেল হেফাজতে আসার তিন দিনের মধ্যে ফরেন্সিক বিশেষজ্ঞের উপস্থিতিতে সুজয়ের গলার স্বরের নমুনা সংগ্রহ করতে হবে। জেল সূত্রের দাবি, সোমবার সকালে প্যারোলের মেয়াদ শেষে সুজয় সংশোধনাগারে এসে অসুস্থ হয়ে পড়েন। তাঁকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। প্রথমে হাসপাতালে জরুরি বিভাগের পর্যবেক্ষণ ওয়ার্ডে সুজয়কে রাখা হলেও মঙ্গলবার রাতে তাঁকে কার্ডিওলজি বিভাগের আইসিসিইউ-র ৯ নম্বর বেডে স্থানান্তরিত করা হয়েছে বলে হাসপাতাল সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন