Abdul Mannan

চালু পরিষেবা কেন্দ্র

সব রাজনৈতিক দলের কর্মীদেরই এখন আরও বেশি করে মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তার কথা বলেছেন সিপিএমের সুজনবাবু, তন্ময়বাবুরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২০ ০৭:৩৮
Share:

বিধায়ক তন্ময় ভট্টাচার্যর উদ্যোগে পরিষেবা কেন্দ্রের উদ্বোধনে বিরোধী দলনেতা আবদুল মান্নান ও বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। নিজস্ব চিত্র।

রাজ্যের তিন প্রয়াত প্রাক্তন জনপ্রতিনিধি সোমেন মিত্র, শ্যামল চক্রবর্তী ও শঙ্কর সেনের নামে শুরু হল পরিষেবা কেন্দ্র। উত্তর দমদমের বিধায়ক তন্ময় ভট্টাচার্যের উদ্যোগে এবং বামফ্রন্ট ও কংগ্রেসের যৌথ আয়োজনে বুধবার প্রয়াত তিন নেতার নামে যথাক্রমে অক্সিজেন পরিষেবা, কোভিড পরিষেবা ও সেফ হোমের সূচনা করলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান ও বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। বৃষ্টির মধ্যেই নিমতায় এ দিনের অনুষ্ঠানে মান্নান বলেন, ‘‘প্রয়াত নেতাদের স্মরণ করার এটাই ভাল উপায়। এখন যা পরিস্থিতি, তাতে বিপন্ন মানুষের আরও সহায়তা দরকার। হাসপাতালে বেড খুঁজতে খুঁজতে, পথে অ্যাম্বুল্যান্সে মানুষের মৃত্যু হচ্ছে। এই অবস্থায় ক্ষুদ্র উদ্যোগও খুব প্রয়োজনীয়।’’ সব রাজনৈতিক দলের কর্মীদেরই এখন আরও বেশি করে মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তার কথা বলেছেন সিপিএমের সুজনবাবু, তন্ময়বাবুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন