Crime

শিশুর যৌন নিগ্রহ ঘিরে মারপিট, মৃত

প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেলেন। পরে ওই যুবকের পরিবারের সঙ্গে মেয়েটির বাড়ির লোকজনের লাঠি, দা, বল্লম নিয়ে মারপিট শুরু হয়। মেয়েটির দাদুর বয়স প্রায় ৭২ বছর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ০৭:৩২
Share:

—প্রতীকী ছবি।

পাঁচ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে দুই পরিবারের মধ্যে মারপিট হচ্ছিল। তাতে প্রাণ গিয়েছে শিশুটির বৃদ্ধ দাদুর। আহত দু’পক্ষের সাত জন। বুধবার দুপুরে উত্তর ২৪ পরগনার ঘটনা। উত্তেজনা থাকায় গ্রামে পুলিশ পিকেট বসেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন বেলা ১১টা নাগাদ মেয়েটির বাবা-মা কাজে বেরিয়েছিলেন। অভিযোগ, বছর পঁয়ত্রিশের স্থানীয় এক যুবক মেয়েটিকে চকলেট দেবে বলে নিজের বাড়িতে নিয়ে যায়। যুবকের বাড়িতে সেই সময়ে কেউ ছিল না। অভিযোগ, শিশুকন্যার উপরে যৌন নির্যাতন চালায় ওই যুবক।

প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেলেন। পরে ওই যুবকের পরিবারের সঙ্গে মেয়েটির বাড়ির লোকজনের লাঠি, দা, বল্লম নিয়ে মারপিট শুরু হয়। মেয়েটির দাদুর বয়স প্রায় ৭২ বছর। মারধরে গুরুতর জখম হন তিনি। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। শিশুটির পরিবারের পক্ষ থেকে যুবকের নামে যৌন নিগ্রহ, মারধরের অভিযোগ দায়ের হয়েছে থানায়। তার পরিবারের কয়েক জনের নামেও মারধর, খুনের অভিযোগ হয়েছে।

Advertisement

পুলিশ জানায়, অভিযুক্তেরা পলাতক। মেয়েটির ডাক্তারি পরীক্ষা হবে। মারধর, খুন ছাড়াও পকসো আইনে মামলা করে তদন্ত হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন