BJP

বিজেপির দলীয় কার্যালয়ে আগুন, প্রতিবাদে কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ

বুধবার রাতে আগুন লাগে নোয়াপাড়ার মোহনপুর গ্রাম পঞ্চায়েতের বাবনপুর এলাকায় বিজেপির একটি অফিসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারাকপুর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৪:৩৭
Share:

তখন আগুন নেভানোর কাজ চালাচ্ছেন দমকলকর্মীরা। নিজস্ব চিত্র

বিজেপির দলীয় দফতর পুড়িয়ে দেওয়ার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বারাকপুরের মোহনপুর এলাকায়। ওই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করছে বিজেপি। যদিও তা উড়িয়ে দিয়েছে জোড়াফুল শিবির। অগ্নিকাণ্ডের প্রতিবাদে বৃহস্পতিবার রাস্তাও অবরোধ করেন বিজেপি কর্মীরা।

Advertisement

বুধবার রাতে আগুন লাগে নোয়াপাড়ার মোহনপুর গ্রাম পঞ্চায়েতের বাবনপুর এলাকায় বিজেপির একটি অফিসে। ঘটনাস্থলে দমকল কর্মীরা গিয়ে আগুন নেভান। কিন্তু পুড়ে ছাই হয়ে যায় অফিসটি। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

বিজেপির অভিযোগ, রাতের অন্ধকারে তৃণমূল কর্মীরাই ওই অফিসটিতে আগুন লাগিয়েছে। এর প্রতিবাদে এ দিন সকালে স্থানীয় কায়রা মোড়ে কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ শুরু করেন তাঁরা। প্রায় আধ ঘণ্টা ধরে চলে অবরোধ। তার জেরে রাস্তায় যান চলাচল স্তব্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেয় পুলিশ। এর পরই উঠে যায় অবরোধ। তৃণমূলের অবশ্য দাবি, এলাকায় বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে।

Advertisement

আরও পড়ুন: রামনগরে শুভেন্দুর সভার আগে তাঁকে ‘বড় নেতা’ বলল দল

আরও পড়ুন: বিজেপির বন‌্‌ধ ঘিরে রণক্ষেত্র তুফানগঞ্জ, তৃণমূলের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন