Weather Forecast

শীত-বিদায়ে ভিজবে বাংলা, কুয়াশায় ঢাকবে দক্ষিণবঙ্গের কিছু জেলাও

পশ্চিমের জেলাগুলিতে বুধবার ছিঁটেফোঁটা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাংলায় আর শীত ফেরার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩২
Share:

শীতের বিদায়বেলায় রাজ্যে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের পার্বত্য এলাকায় শুক্রবার পর্যন্ত হালকা বৃষ্টি হতে পারে। অন্য দিকে পশ্চিমের জেলাগুলিতে বুধবার ছিঁটেফোঁটা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাংলায় আর শীত ফেরার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

Advertisement

বুধবার সকাল থেকে কলকাতায় আকাশের মুখ ভার। বেলা বাড়লেও রোদের দেখা মেলেনি। আগামী দু’দিন কলকাতা-সহ দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলিতে হালকা কুয়াশা থাকবে ভোরের দিকে। কলকাতার তাপমাত্রাও ধীরে ধীরে বেড়েই চলেছে। মঙ্গলবার কিছুটা নিম্নমুখী হয়েছিল পারদ। বুধবার ফের কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা বেড়ে ১৯.৫ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছেছে। স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি। যদিও ভোর এবং রাতের দিকে শীতের আমেজ রয়েছে। কিন্তু বেলা বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে উধাও হয়েছে ঠান্ডা।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী শুক্রবার পর্যন্ত দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিচার এবং জলপাইগুড়িতে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বুধবার পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুরে হালকা বৃষ্টি হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন