Jagdeep Dhankhar

এ বারও জন্মদিন পালন করছেন না ধনখড়, রাজ্যপালকে শুভেচ্ছা জানিয়ে টুইট বিজেপি নেতাদের

২০২০ সালেও করোনা পরিস্থিতির কারণে একই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এ বার কারণ দু’টো বলে জানিয়েছেন ধনখড়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৩:০৬
Share:

রাজ্যপাল জগদীপ ধনখড়।

মঙ্গলবার ৭০তম জন্মদিন পালন করছেন না রাজ্যপাল জগদীপ ধনখড়। ২০২০ সালেও করোনা পরিস্থিতির কারণে একই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এ বার কারণ দু’টো বলে জানিয়েছেন ধনখড়। সোমবার রাতেই সেই কথা জানিয়েছেন তিনি। টুইটে লিখেছেন, ‘করোনা ও ভোট পরবর্তী হিংসার কারণে গত বছরের মতো এ বছরও আমার জন্মদিন উদ্‌যাপন হচ্ছে না’। তবে বিজেপি নেতাদের অনেকেই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ধনখড়কে। সোমবার ফিরাদ হাকিমদের গ্রেফতারের পরের ঘটনাক্রম নিয়ে একাধিক টুইট করেন রাজ্যপাল। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ ছিল সেই সব টুইট বার্তায়।

Advertisement

মধ্যরাতে জন্মদিন পালন না করার সিদ্ধান্ত জানানোর টুইটে ভোট পরবর্তী হিংসার কথা বলার ক্ষেত্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জুড়ে দিয়েছেন তিনি। একই সঙ্গে রাজ্যে যাতে করোনা পরিস্থিততে যাবতীয় নিয়ম ও লকডাউন বিধি মানা হয় সেই বার্তা দিয়েছেন। সেখানে আবার রাজ্য ও কলকাতা পুলিশকে টুইটে জুড়ে দিয়েছেন রাজ্যপাল।

রাজ্যপাল জন্মদিন পালন করতে না চাইলেও মঙ্গলবার তাঁকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি। সেই টুইট রাজ্যপাল রিটুইট করেছেন। এ ছাড়াও বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। একই ভাবে শুভেচ্ছা জানিয়েছেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায়।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন