Jagdeep Dhankhar

রাজ্যের সংস্কৃতিবান মানুষের উপরে বিষয়টি ছাড়লাম’, কল্যাণের তোপ নিয়ে টুইট ধনখড়ের

কল্যাণ যে যে প্রতিষ্ঠানের সঙ্গে জড়িয়ে  বিষয়টি তাঁদের নজরে আনার জন্যই রাজ্যপালের এই কৌশল বলে মনে করা হচ্ছে।

Advertisement
শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৭:৪৬
Share:

জগদীপ ধনখড়। নিজস্ব চিত্র

তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের জবাব দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ধনখড়ের কৌশলী টুইট, ‘রাজ্যের সংস্কৃতিবান মানুষের উপরেই বিষয়টি ছাড়লাম।’

রবিবার কল্যাণের মন্তব্য সামনে আসার কিছু ক্ষণের মধ্যেই টুইট করেন রাজ্যপাল। তাতে তৃণমূল সাংসদ তথা আইনজীবীর উদ্দেশে লেখেন, ‘উনি এক জন প্রবীণ নেতা। এক জন বর্ষীয়ান সাংসদ। এক জন প্রবীণ আইনজীবী। স্তব্ধ হয়ে গিয়েছি। তবে বিষয়টি রাজ্যের সংস্কৃতিবান মানুষ এবং সংবাদমাধ্যমের উপর ছেড়ে দিলাম’। ধনখড় অবশ্য কল্যাণের নাম করেননি। কিন্তু তাঁর বক্তব্যের ভিডিয়ো জুড়ে দিয়েছেন টুইটে। পাশাপাশি ওই পোস্টের সঙ্গে ট্যাগ করা হয়েছে তৃণমূল, মমতা বন্দ্যোপাধ্যায়, লোকসভার সচিব এবং বার কাউন্সিল অব ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্টও। কল্যাণ যে যে প্রতিষ্ঠানের সঙ্গে জড়িয়ে বিষয়টি তাঁদের নজরে আনার জন্যই রাজ্যপালের এই কৌশল বলে মনে করা হচ্ছে।

Advertisement

রবিবার কল্যাণ রাজ্যপালের ধনখড়ের উদ্দেশে বলেন, ‘‘রাজ্যপাল সকাল থেকে সন্ধ্যা তৃণমূলের পিছনে লেগে রয়েছেন। তিনি একটা রক্তচোষা।’’ রাজ্যপালের বিরুদ্ধে রাজ্যের প্রতি থানায় অভিযোগ দায়ের করার জন্যও ‘অনুরোধ’ করেন কল্যাণ। তা নিয়েই প্রতিক্রিয়া দিয়েছেন ধনখড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন