Jagdeep Dhankhar

BJP MLA: মঙ্গলবার বিকেলেই রাজভবনে বিজেপি-র প্রতিনিধিদল, টুইটে জানালেন ধনখড়

রাজভবনে রাজ্যপালের সঙ্গে মঙ্গলবার বিকালে বৈঠকের আগে বিধানসভার বিভিন্ন কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিতে পারেন বিজেপি বিধায়করা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১০:৪৮
Share:

ফাইল ছবি।

পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি বিধায়কদের একটি প্রতিনিধি দল মঙ্গলবার যাবেন রাজভবনে। বিকেল ৪টের সময় রাজভবনে তাঁরা দেখা করবেন রাজ্যপালের সঙ্গে। জগদীপ ধনখড় মঙ্গলবার সকালে একটি টুইটে এ কথা জানিয়েছেন। রাজ্যপালের সঙ্গে বিজেপি বিধায়কদের সাক্ষাতের বিষয়টি সোমবারই আপনাদের জানিয়েছিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

মঙ্গলবার সকালে টুইটে রাজ্যপাল লিখেছেন, ‘পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিরোধী বিধায়কদের প্রতিনিধি দল বিকেল ৪টেয় রাজভবনে আসবেন।’

রাজ্যপালের সঙ্গে বৈঠকের আগে বিধানসভার বিভিন্ন কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিতে পারেন বিজেপি বিধায়করা। মুকুল রায়কে পাবলিক অ্যাকাউন্টস কমিটি (পিএসি)-র চেয়ারম্যান করার প্রতিবাদে এমন হতে পারে বলে আগেই জানিয়েছিলেন শুভেন্দু। বিজেপি সূত্রে খবর, চেয়ারম্যান হয়েছেন এমন আট বিধায়ককে দল বেঁধে মঙ্গলবার পদত্যাগের জন্য বিধানসভায় আসতে বলা হয়েছে। পিএসি-র চেয়ারম্যান নির্বাচন এবং মুকুলের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইন কার্যকর না করা নিয়ে রাজ্যপালকে অভিযোগ জানাতে পারেন বিজেপি বিধায়কদের ওই প্রতিনিধি দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন