Kunal Ghosh

গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা সাক্ষাৎ করে দাবি জানালেন কুণাল ঘোষের কাছে

পরীক্ষা-সহ সবক্ষেত্রে উত্তীর্ণ হওয়ার পরেও নিয়োগ পাচ্ছেন না এই চাকরিপ্রার্থীরা। তাই দ্রুত নিয়োগপত্র পেতেই তাঁরা সাক্ষাৎপ্রার্থী হয়েছিলেন কুণালের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৯:৫০
Share:

কুণাল ঘোষ। ছবি: সংগৃহীত।

চাকরি পাওয়ার আশায় গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা সাক্ষাৎ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে। রবিবার তৃণমূল মুখপাত্রের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন রাজ্য সরকারি গ্রুপ ডি চাকরিপ্রার্থী ঐক্য মঞ্চের সদস্যরা। পাঁচ জনের প্রতিনিধিদল সাক্ষাৎ করে তাঁর সঙ্গে। পরীক্ষা-সহ সবক্ষেত্রে উত্তীর্ণ হওয়ার পরেও নিয়োগ পাচ্ছেন না এই চাকরিপ্রার্থীরা। তাই দ্রুত নিয়োগপত্র পেতেই তাঁরা সাক্ষাৎপ্রার্থী হয়েছিলেন কুণালের।

Advertisement

প্রায় আধ ঘণ্টা তাঁদের সঙ্গে কথা বলেন চাকরি প্রার্থীরা। নিজেদের দাবিদাওয়া প্রসঙ্গে বিস্তারিত জানান কুণালকে। তাঁর সঙ্গে সাক্ষাতের পর আশ্বস্ত দেখিয়েছে রাজ্য সরকারি গ্রুপ ডি চাকরি প্রার্থী ঐক্য মঞ্চের সদস্যদের। এই সাক্ষাৎ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কুণাল বলেন, ‘‘আমি চাকরি দেওয়ার কেউ নই। তবে যাঁরা আমার কাছে এসেছিলেন তাঁদের কথা আমি শুনেছি। ’’ তিনি আরও বলেন, ‘‘গ্রুপ ডি চাকরি প্রার্থীরা তাদের সমস্যার কথা জানিয়েছেন। আমি কমিউনিকেট করতে পারি। আশা করি তাদের কথা যথাযথ জায়গায় পৌঁছে দিতে পারব। মুখ্যমন্ত্রী চাকরিপ্রার্থীদের প্রতি সহানুভূতিশীল। সরকার চায় চাকরি হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন