Pamela Goswami

Rakesh Singh: পামেলা-কাণ্ডে বিজেপি নেতা রাকেশের কণ্ঠস্বরের নমুনা পরীক্ষার আবেদন খারিজ করল হাই কোর্ট

মাদক মামলায় অভিযুক্ত পামেলা গোস্বামী ও রাকেশ সিংহের কণ্ঠস্বরের নমুনা পরীক্ষা করার নির্দেশ দেয় আলিপুর আদালত। সেই রায়ই বহাল রাখল হাই কোর্ট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৪:২৯
Share:

মাদক মামলায় বিপাকে বিজেপি নেতা রাকেশ সিংহ ফাইল চিত্র।

মাদক মামলায় বিজেপি নেতা রাকেশ সিংহের কণ্ঠস্বরের নমুনা পরীক্ষায় স্থগিতাদেশ দিল না কলকাতা হাই কোর্ট। কণ্ঠস্বরের নমুনা যাতে পরীক্ষা না করা হয় তার আবেদন করেছিলেন রাকেশ। সেই আবেদনই খারিজ করল হাই কোর্ট।
মাদক মামলায় অভিযুক্ত পামেলা গোস্বামী ও রাকেশের কণ্ঠস্বরের নমুনা পরীক্ষা করার নির্দেশ দেয় আলিপুর আদালত। নিম্ন আদালতের সেই নির্দেশের উপর স্থগিতাদেশ চেয়ে হাই কোর্টে আবেদন করেন রাকেশ। তাঁর সেই আবেদনে সাড়া দেয়নি আদালত। সোমবার রাকেশের আবেদন খারিজ করে দেন বিচারপতি কৌশিক চন্দ। তাঁর নির্দেশ, নিম্ন আদালতের রায়ই বহাল থাকবে।

Advertisement

গত ফেব্রুয়ারি মাসে মাদক পাচার-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ্য বিজেপি-র তৎকালীন যুব সম্পাদক পামেলা। নিউ আলিপুর এলাকায় তাঁর গাড়ি থেকে প্রায় ৯০ গ্রাম কোকেন উদ্ধার করে পুলিশ, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। তবে বিজেপি নেতা রাকেশ তাঁকে ফাঁসিয়েছেন বলে অভিযোগ করেন পামেলা। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ রাকেশকেও গ্রেফতার করে। যদিও তাঁকে ফাঁসানো হয়েছে বলেই দাবি করেছেন রাকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন