গৃহবধূ খুনে পাকড়াও ২

নিমতায় গৃহবধূ খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, ধৃতদের নাম বিশ্বজিৎ বারুই ও সেন্টু মোড়ল। তাদের কাছে পাওয়া গিয়েছে নিহত কবিতা মুখোপাধ্যায়ের মোবাইল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নিমতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৬ ০১:৪৯
Share:

নিমতায় গৃহবধূ খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, ধৃতদের নাম বিশ্বজিৎ বারুই ও সেন্টু মোড়ল। তাদের কাছে পাওয়া গিয়েছে নিহত কবিতা মুখোপাধ্যায়ের মোবাইল। বিশ্বজিৎকে দু’দিন আগেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিল পুলিশ। খোয়া যাওয়া মোবাইলের সূত্র ধরেই বারাসতের বাসিন্দা বিশ্বজিৎকে আটক করা হয়। তাকে জেরা করে সেন্টু এবং স্বপন দাস নামে আমডাঙার এক বাসিন্দার খোঁজ মেলে। স্বপন ১২ অগস্ট জ্বরে আক্রান্ত হয়ে মারা গিয়েছে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা-প্রধান অজয় ঠাকুর বলেন, ‘‘ওরা তিন জনেই কবিতাদেবীর বাড়িতে চুরি করতে ঢুকেছিল। ওই মহিলা বাধা দিলে তারা তাঁকে শ্বাসরোধ করে খুন করে।’’ পাশের ঘরেই ঘুমোচ্ছিলেন কবিতাদেবীর ছেলে প্রতাপ। তিনি পুলিশকে জানান, এত কাণ্ড হয়ে গেলেও তিনি কিছু টের পাননি। কবিতাদেবীর কিছু গয়নাও চুরি গিয়েছে। সেই গয়নার হদিস মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন