Road Accident

অ্যাম্বুল্যান্সের ধাক্কা বাইকে, আহত দুই আরোহী 

দুর্ঘটনার পরেই অ্যাম্বুল্যান্সটি দাঁড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন কোনা ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা। তাঁরাই দুই বাইক-আরোহীকে উদ্ধার করে পুলিশের অ্যাম্বুল্যান্সে হাসপাতালে পাঠান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ০৮:২৩
Share:

—প্রতীকী চিত্র।

তীব্র গতিতে যাওয়া একটি অ্যাম্বুল্যান্সের ধাক্কায় গুরুতর আহত হলেন দুই মোটরবাইক আরোহী। শুক্রবার সকালে, হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের সুন্দরপাড়ার কাছে। আহত দুই আরোহীকেই হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দু’জনেই অচৈতন্য থাকায় তাঁদের নাম-পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, এ দিন সকালে কোনা এক্সপ্রেসওয়ের সার্ভিস রোড ধরে রোগী নিয়ে হাওড়ার দিক থেকে কলকাতার দিকে দ্রুত গতিতে আসছিল অ্যাম্বুল্যান্সটি। আচমকাই সুন্দরপাড়ার ভিতর থেকে দুই বাইক-আরোহী সার্ভিস রোডে উঠে পড়েন। অ্যাম্বুল্যান্সের ধাক্কায় দু’জনেই ছিটকে পড়েন এক্সপ্রেসওয়ের উপরে। দুর্ঘটনার পরেই অ্যাম্বুল্যান্সটি দাঁড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন কোনা ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা। তাঁরাই দুই বাইক-আরোহীকে উদ্ধার করে পুলিশের অ্যাম্বুল্যান্সে হাসপাতালে পাঠান। পাশাপাশি, দুর্ঘটনা ঘটানো অ্যাম্বুল্যান্সে থাকা রোগীকে অন্য একটি অ্যাম্বুল্যান্সে পাঠানো হয় হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, যিনি মোটরবাইক চালাচ্ছিলেন, তাঁর কানে মোবাইল ছিল। আর পিছনে যিনি বসেছিলেন, তাঁর কানে ছিল হেডফোন। এক জনের মাথায় হেলমেট থাকলেও অপর জনের ছিল না। অ্যাম্বুল্যান্সের চালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন