Road Accident

Road Accident: সিঙ্গুরের কাছে গাড়ি উল্টে মৃত একই পরিবারের তিন, বড়ঞায় লরি পিষল পঞ্চায়েতকর্মীকে

দুর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর সিঙ্গুর থানার অন্তর্গত খাসেরভেড়ি গ্রামের কাছে শুক্রবার সকালে ঘটেছে এই দুর্ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বড়ঞা, সিঙ্গুর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ১৭:২০
Share:

প্রতীকী ছবি।

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের তিন জনের। দুর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর সিঙ্গুর থানার অন্তর্গত খাসেরভেড়ি গ্রামের কাছে শুক্রবার সকালে ঘটেছে এই দুর্ঘটনা। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি রাজারহাট থেকে বর্ধমান যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। মৃতরা হলেন মণিকা দেব (৬০), কমলিকা সাধু (৩২) এবং শিবম সাধু (৪)।

Advertisement

মণিকার স্বামী কাজল দেব গাড়িটি চালাচ্ছিলেন। তাঁদের বাড়ি বর্ধমানে। কমলিকা তাঁদের মেয়ে এবং শিবম তাঁদের নাতি। কমলিকার বাড়ি কলকাতার রাজারহাটে। সেখান থেকেই গাড়িকে করে স্ত্রী, মেয়ে এবং নাতিকে নিয়ে বর্ধমান আসছিলেন কাজল। পথে খাসের ভেড়ির কাছে নয়ানজুলিতে উল্টে পড়ে তাঁদের গাড়ি। ঘটনায় চার জনই গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ এসে গাড়ির কাচ ভেঙে তাঁদের উদ্ধার করে। সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তিন জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত কাজল এখন চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চিকিৎসাধীন।

অন্য দিকে মুর্শিদাবাদে একটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পঞ্চায়েতের এক কর্মীর। ৫০ বছরের ওই ব্যক্তির নাম জিতেন দাস বাগদি। তাঁর বাড়ি মুর্শিদাবাদের নন্দীবানেশ্বর গ্রামে। শুক্রবার বেলা ১২টা নাগাদ হলদিয়া-ফরাক্কা রাজ্য সড়কে বড়ঞা থানার পারশালিকা মোড়ের কাছে ঘটেছে ওই দুর্ঘটনা। ওই ব্যক্তি বড়ঞা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কর্মী। প্রতিদিনের মতো শুক্রবার সাইকেলে করে অফিস যাচ্ছিলেন তিনি। সে সময়ই পিছন দিক থেকে একটি লরি এসে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে বড়ঞা থানার পুলিশ দেহ উদ্ধার করে বড়ঞা গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক লরিটি আটক করেছে বড়ঞা থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন