Accident

পরীক্ষা দিয়ে ফেরার পথে উলুবেড়িয়ায় বাইকে ধাক্কা বেপরোয়া লরির, আহত ৪ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

পরীক্ষা দিয়ে বাইকে করে বাড়ি ফিরছিল চার পড়ুয়া। খলিসানি উড়ালপুল থেকে নামার সময় পিছন থেকে একটি বেপরোয়া গতির লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন পড়ুয়ারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৬:৩৯
Share:

দুর্ঘটনার পর বাইকটিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। — নিজস্ব চিত্র।

পথদুর্ঘটনায় গুরুতর জখম চার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। পরীক্ষা দিয়ে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে ১৬ নম্বর জাতীয় সড়কের উপর হাওড়ার উলুবেড়িয়ার খলিসানি ফ্লাইওভারে।

Advertisement

উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় গুরুতর জখম চার পরীক্ষার্থী। আহত চার জনকে ভর্তি করানো হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। চার জনের অবস্থাই আশঙ্কাজনক বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। জানা গিয়েছে, উলুবেড়িয়া বাসুদেবপুর রামকৃষ্ণ বিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সিট পড়েছে উলুবেড়িয়ার জগৎপুর উচ্চ বিদ্যালয়ে। পাঁচলা ও উলুবেড়িয়ার বাসিন্দা ওই ছাত্রদের নাম, রাজ অধিকারী, শেখ রামিজ, প্রীতম প্রামাণিক ও পাপাই ঘোরুই। পরীক্ষা দিয়ে একটি বাইকে চেপে চার জন বাড়ি ফিরছিল। ষোলো নম্বর জাতীয় সড়কের খলিসানি ফ্লাইওভারের উপর কলকাতাগামী লেনে তাদের ধাক্কা মারে একটি লরি। জাতীয় সড়কের উপর ছিটকে পড়ে চার জন। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। আহত ছাত্রদের মধ্যে শেখ রামিজের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সুরজিৎ গঙ্গোপাধ্যায় নামে এক প্রত্যক্ষদর্শী জানান, উড়ালপুল থেকে নামার মুখে পিছন থেকে দ্রুত গতিতে এসে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে। তাতেই বাইকসুদ্ধ রাস্তায় ছিটকে পড়ে চার পড়ুয়া। ধাক্কা মেরে লরিটি পালিয়ে যায়। বাইক আরোহীদের কারও মাথায় হেলমেট ছিল না বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন