arrest

Arrest: সঙ্গে রয়েছে শিশুরা, ভিন্‌রাজ্যের কেপমার গ্যাং হাওড়ার বাজারে, বড়সড় অভিযান পুলিশের

হাওড়ার ডোমজুড় থেকে কলকাতা পুলিশের একটি দল চার জনকে গ্রেফতার করেছে। আবার ডোমজুড় থানার পুলিশ গ্রেফতার করে আরও চার জনকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৭:১১
Share:

ধৃতদের তোলা হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

পুজোর আগে শিকার ধরার লক্ষ্যে কলকাতা এবং হাওড়ার বিভিন্ন বাজার এবং শপিং মলে ফাঁদ পাতছিল ভিন্‌রাজ্যের কেপমারি গ্যাং। গোপন সূত্রে খবর পেয়ে হাওড়ার ডোমজুড় থেকে আট জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে মহিলা এবং শিশুও।

Advertisement

কলকাতা এবং হাওড়া সিটি পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়েছিল সোমবার রাতে। হাওড়ার ডোমজুড়ের নারনা গ্রামে হানা দিয়ে কলকাতা পুলিশের একটি দল চার জনকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে তিন জন মহিলা এবং এক জন পুরুষ। নির্দিষ্ট খবরের ভিত্তিতে ওই এলাকা থেকেই ডোমজুড় থানার পুলিশ গ্রেফতার করে আরও চার জনকে। ধৃতদের মধ্যে দুই মহিলা এবং দুই পুরুষ রয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কেপমাররা, রাজস্থানের সাতোয়ারা গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুজোর আগে কলকাতার বড় বড় শপিং মল, বাজার, বাস এবং মেট্রোয় কেপমারি করতেন ধৃতরা। সঙ্গে থাকত শিশুরাও। তাদেরও ওই কাজে ব্যবহার করা হত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ধৃতদের থেকে নয় শিশুকে উদ্ধার করা হয়েছে। তাদের বয়স ৬-১৩ বছর। পুলিশ ওই শিশুগুলিকে হোমে পাঠিয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন