Road Accident

গাড়ির ধাক্কায় মৃত্যু বাইকআরোহী যুবকের, বিক্ষোভ সলপে

পুলিশ জানায়, মৃত যুবকের নাম আশিস মাল (৩৮)। ডোমজুড়ের সলপ পূর্বপাড়ার বাসিন্দা ওই যুবক এ দিন সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ০৫:৫৯
Share:

—প্রতীকী চিত্র।

পণ্যবাহী গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। শনিবার সকালে হাওড়ার সলপের এই ঘটনার পরে সাময়িক উত্তেজনা ছড়ায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

পুলিশ জানায়, মৃত যুবকের নাম আশিস মাল (৩৮)। ডোমজুড়ের সলপ পূর্বপাড়ার বাসিন্দা ওই যুবক এ দিন সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন। বাইকে জলের ড্রাম নিয়ে তিনি ডোমজুড়ের দিকে যাচ্ছিলেন। সেই সময় সলপের কাটলিয়ার কাছে দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাওড়া-আমতা রোড ধরে যাওয়ার সময়ে কাটলিয়ার কাছে একটি ডাম্পারকে ওভারটেক করার চেষ্টা করেন আশিস। সেই সময়ে উল্টো দিক থেকে তীব্র গতিতে ছুটে আসা একটি পণ্যবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে আশিসের মোটরবাইকে। তাতেই রাস্তায় ছিটকে পড়েন ওই যুবক। প্রত্যক্ষদর্শীরা আরও জানাচ্ছেন, ধাক্কা মেরেই চম্পট দেয় ওই গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নিবড়া ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা। আশিসকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনার পরে স্থানীয়েরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, পুলিশের নজরদারির অভাবে প্রায় দিনই হাওড়া-আমতা রোডের সলপে দুর্ঘটনা ঘটছে। পরে ডোমজুড় থানার পুলিশ গিয়ে ঠিক ভাবে নজরদারির আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্থানীয় বাসিন্দারা অবরোধ তুলে নেন। পুলিশকর্তারা জানাচ্ছেন, ঘটনাস্থলে কোনও সিসি ক্যামেরা নেই। ফলে আপাতত ওই পণ্যবাহী গাড়িটিকে চিহ্নিত করা যায়নি। তবে ঘটনাস্থলের কিছুটা আগে-পরের জায়গার সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন