Death

Death: প্ল্যাটফর্মে ভুলে ফেলে আসা মোবাইল নিতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ, মৃত্যু নার্সিং কর্মীর

শিবানী ঘড়ুই (২৪) নামে উলুবেড়িয়ার একটি হাসপাতালের এই নার্সিং কর্মী পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা। বৃহস্পতিবার তিনি নাইট ডিউটি করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২১ মে ২০২২ ১২:৫৩
Share:

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু। নিজস্ব চিত্র।

ভুল করে প্লাটফর্মের যাত্রী আসনে মোবাইল ফেলে রেখে এসেছিলেন হাওড়ার বেসরকারি একটি হাসপাতালের এক নার্সিং কর্মী। ট্রেনে উঠে তা মনে পড়ে। এই অবস্থায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে মৃত্যু হল তাঁর। শুক্রবার রাতে এই দুর্ঘটনা ঘটে দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর শাখার ফুলেশ্বর স্টেশনে।
শিবানী ঘড়ুই (২৪) নামে ওই তরুণী উলুবেড়িয়ার একটি হাসপাতালের নার্সিং কর্মী ছিলেন। তিনি পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা। বৃহস্পতিবার তিনি নাইট ডিউটি করেন। শুক্রবার রাত দশটা নাগাদ তিনি ফুলেশ্বর স্টেশনে বসেছিলেন ট্রেন ধরার জন্য। স্টেশনের যাত্রী আসনে মোবাইল ভুল করে ফেলে রেখে ট্রেনে উঠে পড়েন তিনি। এর পর মোবাইল নেওয়ার জন্য চলন্ত ট্রেন থেকে নেমে পড়েন তিনি। তার জেরে গুরুতর জখম হন শিবানী। রেলপুলিশ তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় ফুলেশ্বর সঞ্জীবন হাসপাতালে। সেখানে কিছু ক্ষণ চিকিৎসার পর তিনি মারা যান। ওই হাসপাতালেরই কর্মী ছিলেন শিবানী।

Advertisement

জানা গিয়েছে, শিবানী ট্রেন থেকে নামার সময় উল্টোদিকে পড়ে গিয়েছিলেন। যার ফলে তাঁর মাথায় গুরুতর চোট লাগে। সঞ্জীবন হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিবানী বছর ছ’য়েক তিনি সেখানে কাজ করছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, নার্সিং অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজ করার পাশাপাশি শিবানী নার্সিংয়ের প্রশিক্ষণ নিচ্ছিলেন কর্নাটক থেকে। শুভাশিস মিত্র নামে ওই বেসরকারি হাসপাতালটির এক কর্তা বলেন, ‘‘এটা অত্যন্ত দুঃখের খবর। আমরা শিবানীর অকালপ্রয়াণে শোকাহত। আমরা তার পরিবারের পাশে রয়েছি এবং থাকবও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন