Road Accident

পুজো দিতে যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা বাইকের, মৃত্যু

ভোর চারটে নাগাদ সলপের দিকে যাওয়ার সময়ে উড়ালপুলের একটি বাঁকের মুখে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে। দুই যুবকই ছিটকে গিয়ে পড়েন বেশ কয়েক ফুট দূরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:০৩
Share:

মর্মান্তিক: দুর্ঘটনা ঘটেছে হাওড়ার সলপের কাছে, নিবড়া উড়ালপুলে। সোমবার। প্রতীকী ছবি।

মন্দিরে পুজো দিতে যাবেন বলে ভোরে মোটরবাইক নিয়ে বেরিয়েছিলেন দুই যুবক। তীব্র গতিতে মুম্বই রোডের উড়ালপুল ধরে যাওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাইক। দুই আরোহী ছিটকে পড়েন প্রায় ১৫ ফুট দূরে। সঙ্কটজনক অবস্থায় পুলিশ তাঁদের উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা এক জনকে মৃত বলে ঘোষণা করেন। অন্য জন ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

Advertisement

সোমবার এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে হাওড়ার সলপের কাছে, নিবড়া উড়ালপুলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন ভোরে বাইকে দক্ষিণেশ্বর মন্দিরের উদ্দেশে বেরিয়েছিলেন সাঁতরাগাছির ১২ নম্বর রেলগেট এলাকার বাসিন্দা বিশাল ধাড়া (১৯) ও কার্তিক মল্লিক (২০)। বাইকটি কার্তিকের হলেও সেটি চালাচ্ছিলেন বিশাল। পিছনে বসেছিলেন কার্তিক। সাঁতরাগাছির ১২ নম্বর রেলগেট থেকে বেরিয়ে মুম্বই রোড হয়ে নিবড়া উড়ালপুল ধরেছিলেন দুই বন্ধু। ভোর চারটে নাগাদ সলপের দিকে যাওয়ার সময়ে উড়ালপুলের একটি বাঁকের মুখে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে। দুই যুবকই ছিটকে গিয়ে পড়েন বেশ কয়েক ফুট দূরে। পুলিশ জানিয়েছে, ধাক্কার অভিঘাত এতটাই ছিল যে, বিশালের অঙ্গপ্রত্যঙ্গ শরীর থেকে বেরিয়ে আসে। তীব্র শব্দে দুর্ঘটনাটি ঘটতে দেখে নিবড়া উড়ালপুলে অন্যান্য গাড়ি দাঁড়িয়ে যায়।

পুলিশ জানায়, ওই সব গাড়ির চালকেরাই কোনা ট্র্যাফিক গার্ড ও ডোমজুড় থানায় খবর দেন। কিন্তু চালকদের অভিযোগ, ঘটনাস্থলে পুলিশ পৌঁছয় প্রায় এক ঘণ্টা পরে। তারা গিয়ে গুরুতর আহত অবস্থায় বিশাল ও কার্তিককে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠায়। হাসপাতাল সূত্রের খবর, বিশালকে যখন নিয়ে আসা হয়, তখন তাঁর শরীর থেকে হৃৎপিণ্ড কার্যত বাইরে বেরিয়ে এসেছিল। তাঁর দেহ ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। অন্য দিকে, কার্তিকের কাঁধের হাড় ভেঙে কয়েক টুকরো হয়ে গিয়েছে। তিনিও সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন