Eve Teasing

দুই বান্ধবীকে কটূক্তি! প্রতিবাদ করায় কলেজ ছাত্রকে বেধড়ক মার উত্তরপাড়ায়, ধৃত এক

ছাত্রীদের দাবি, ট্রেন থেকে নামার পর থেকেই তাঁদের উত্যক্ত করছিলেন কয়েক জন। কলেজের সামনেও তাঁদের উদ্দেশে কটু কথা বলেছিলেন ওই যুবকেরা। বিশাল তার প্রতিবাদ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ২২ মে ২০২৩ ০১:১৮
Share:

ইভটিজিং এবং মারধরের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। প্রতীকী ছবি।

প্রতিবাদ করাই কাল হল। ইভটিজিংয়ের প্রতিবাদের জেরে আক্রান্ত হতে হল এক দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রকে। আক্রান্ত ছাত্রের নাম বিশাল মণ্ডল। উত্তরপাড়া পেয়ারি মোহন কলেজে পড়েন। অভিযোগ, ওই কলেজেরই দ্বিতীয় বর্ষের দুই ছাত্রীকে শনিবার উত্যক্ত করছিলেন কয়েক জন যুবক। তারই প্রতিবাদ করায় বিশালের উপর আক্রমণ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে।

Advertisement

ওই ছাত্রীদের দাবি, ট্রেন থেকে নামার পর থেকেই তাঁদের উত্যক্ত করছিলেন কয়েক জন। কলেজের সামনেও তাঁদের উদ্দেশে কটু কথা বলেছিলেন ওই যুবকেরা। বিশাল তার প্রতিবাদ করেন। আক্রান্ত যুবক জানান, রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার সময় তাঁর ওপর চড়াও হন ওই যুবকেরা। বাঁশ, রড এবং ছুরি দিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। বিশালের দাবি, আশপাশের লোকজন দেখলেও কেউ সাহায্যের হাত বাড়াননি। ঘটনার পর বালি থানায় অভিযোগ জানালেও তা গুরুত্ব দেয়নি পুলিশ।

এই ঘটনার জেরে আতঙ্কিত ওই ছাত্র ও ওই দুই ছাত্রীর পরিবার। এক ছাত্রীর বাবা বলেন,“যে ঘটনা ঘটল, এর পর মেয়েকে কলেজে পাঠাতেই ভয় লাগছে।”

Advertisement

বিশাল জানান, বাড়ি ফেরার সময় ওই দুই যুবক দলবল নিয়ে তাঁর উপর চড়াও হন। তাঁর মোবাইল ফোনও কেড়ে নেওয়া হয়। বিশালের আরও অভিযোগ, তাঁকে মারধর করে বালিহল্ট স্টেশনের ব্রিজ থেকে নীচে ফেলে দেওয়ার চেষ্টাও করা হয়। তাঁর দাবি, বালি থানায় প্রথমে অভিযোগ জানালেও পুলিশ গুরুত্ব দেয়নি। জি আর পি এলাকার ঘটনা বলে এড়িয়ে যায় পুলিশ। এর পর বেলুড় জিআরপিতে অভিযোগ করা হয়। ছবি দেওয়া হয় অভিযুক্তদের। এই ঘটনায় গ্রেফতার এক অভিযুক্ত। গ্রেফতার করল বেলুড় জিআরপি। ধৃতের নাম নারান দাস ওরফে পঞ্চু। বাকিদের সন্ধানে চলছে তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন