Harassment

নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ হাওড়ায়, অভিযুক্ত প্রধান শিক্ষক গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে স্কুলে যেতে চাইছিল না ওই নাবালিকা। পরিবারের লোকজন এক রকম জোর করেই তাকে স্কুলে পাঠাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ০১:০৬
Share:

—প্রতীকী ছবি।

নাবালিকা এক স্কুল ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। হাওড়ার নিশ্চিন্দা থানার অন্তর্গত পশ্চিম বালির উত্তর জয়পুর এলাকার একটি স্কুলে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে স্কুলে যেতে চাইছিল না ওই নাবালিকা। পরিবারের লোকজন এক রকম জোর করেই তাকে স্কুলে পাঠাচ্ছিলেন। স্কুলে না যাওয়ার কারণ জানতে চাওয়া হলে ওই ছাত্রী কোনও উত্তর না দিয়ে প্রতি বার এড়িয়ে যাচ্ছিল। বৃহস্পতিবার স্কুলে যেতে অস্বীকার করলে পরিস্থতি চরমে ওঠে ওই ছাত্রীর বাড়িতে। এর পরেই সমস্ত বিষয় পরিবারকে খুলে বলে সে। অভিযোগ, স্কুলের ওই প্রধান শিক্ষক এক দিন একা পেয়ে স্কুলেই তাকে যৌন হেনস্থা করে।

বৃহস্পতিবারই নির্যাতিতার পরিবার নিশ্চিন্দা থানায় গিয়ে গোটা ঘটনাটি জানিয়ে অভিযোগ দায়ের করে। পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত ওই শিক্ষককে। পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার তাকে পেশ করা হবে হাওড়া আদালতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন