Class 11 boy drowned while bathing

লঞ্চ থেকে ঝাঁপ, দুই বন্ধু পাড়ে উঠলেও গঙ্গায় তলিয়ে গেলেন হাওড়ার একাদশের পড়ুয়া

তিন বন্ধুর সঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন সুজিত। প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, তাঁরা লঞ্চ থেকে ঝাঁপ মারেন। তার পর দু’জনকে সাঁতরে পাড়ে উঠলেও সুজিতের হদিস মেলেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৩৯
Share:

নিখোঁজ ছাত্রের নাম সুজিত পাসওয়ান (১৮)। নিজস্ব চিত্র।

বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন একাদশ শ্রেণির এক পড়ুয়া। রবিবার সন্ধ্যা ৭টা নাগাদ হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটে ঘটনাটি ঘটেছে। ওই নিখোঁজ ছাত্রের নাম সুজিত পাসওয়ান (১৮)। তাঁর বাড়়ি শিবপুরের উমাচরণ বসু লেনের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীদের দাবি, লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ মারার পর থেকেই খোঁজ মিলছে না সুজিতের। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে হাওড়া থানার পুলিশ। গঙ্গায় তল্লাশি চালানো হচ্ছে। তবে রাত ১০টা পর্যন্ত খোঁজ মেলেনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, তিন বন্ধুর সঙ্গে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন সুজিত। প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, তাঁরা লঞ্চ থেকে ঝাঁপ মারেন। তার পর দু’জনকে সাঁতরে পাড়ে উঠলেও সুজিতের হদিস মেলেনি। মহেশ সিংহ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘তিন জন বন্ধু সন্ধ্যায় রামকৃষ্ণপুর লঞ্চ ঘাটে আসে। লঞ্চ আসতেই জামা খুলে রেখে লঞ্চে উঠে পড়ে। লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ দিতে বারণ করেছিলাম। কিন্তু ওরা কথা শোনেনি। লঞ্চ মাঝ গঙ্গার কাছাকাছি গেলে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে রামকৃষ্ণপুর ঘাটে আসতে শুরু করে তারা। পরে দেখা যায়, দু’জনই পাড়ে পৌঁছেছে। এক জন তলিয়ে গিয়েছে।’’

হাওড়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে তল্লাশি চালানো শুরু করেছে। সঙ্গে রিভার ট্র্যাফিক পুলিশও রয়েছে। তবে এখনও পর্যন্ত তাঁর খোঁজ মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন