Death

ভিডিয়ো গেমে অস্ত্র, পোশাক কেনার টাকা না পেয়ে আত্মঘাতী গোঘাটের যুবক!

রবিবার শুভদীপের ঝুলন্ত দেহ দেখতে পান বাড়ির লোকজন। শুভদীপের পরিবার জানাচ্ছে, তিনি অনলাইন গেমে আসক্ত ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোঘাট শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪১
Share:

শুভদীপ ঘোষাল। নিজস্ব চিত্র

ভিডিয়ো গেমে প্রবল আসক্তি। গেমে নির্দিষ্ট অস্ত্র, পোশাক ইত্যাদি কেনার জন্য পরিবারের কাছে বার বার টাকার দাবি। তা নিয়ে অশান্তির জেরেই কি আত্মঘাতী হল বছর ২১-এর এক তরুণ? হুগলির গোঘাটের ধুলেপুর এলাকার শুভদীপ ঘোষাল নামে এক যুবকের মৃত্যুতে এমনই সম্ভাবনার কথা উঠে আসছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

রবিবার সকালে শুভদীপের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁর বাড়ির লোকজন। শুভদীপের পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি মোবাইলে অনলাইন গেমে আসক্ত ছিলেন। তাঁর আত্মীয়দের দাবি অনলাইন গেমের জন্য ওই যুবক বাড়ি থেকে লাগাতার টাকা চাইত। তাঁর বাবা কাশীনাথ ঘোষাল ছোট ব্যবসায়ী। টাকা না পেলেই শুভদীপ বাড়িতে অশান্তি করত বলে অভিযোগ। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১২টা নাগাদ সকলে ঘুমিয়ে পড়লে আত্মঘাতী হন শুভদীপ।

সুজয় ঘোষাল নামে মৃতের এক আত্মীয় বলেন, ‘‘ও গেম খেলত। বাড়িতে পয়সাও চাইত। পয়সা না পেলেই সমস্যা হত। বাড়িতে অশান্তি হত। অনেক দিন ধরেই এ সব চলছিল। মূলত গেম খেলার কারণেই এই সমস্যা তৈরি হয়েছিল। তবে এর মধ্যে অন্য ব্যাপারও থাকতে পারে। অতটা জানি না।’’ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন