BJP

শ্রীরামপুরে বিজেপি কর্মীর বাড়িতে আগুন, অভিযুক্ত তৃণমূল, অস্বীকার শাসকের

শ্রীরামপুরে ওই বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগানোর ঘটনার পিছনে জমি নিয়ে গোলমাল থাকতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও বিজেপির দাবি, পঞ্চায়েতের আগে এ ভাবেই হিংসা ছড়িয়ে ভয় দেখাচ্ছে তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ২০:২৪
Share:

বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগার পরের অবস্থা। — নিজস্ব ছবি।

হুগলির শ্রীরামপুরের রাজ্যধরপুর পঞ্চায়েতের সিমলা কালীতলার উত্তর মন্ডল পাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে আগুন। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযোগের তির তৃণমুল আশ্রিত দুষ্কৃতীদের দিকে।

Advertisement

শুক্রবার রাত ১২টা নাগাদ বাড়ির সদস্যরা ঘুমিয়ে পড়লে এই ঘটনা ঘটে। বিজেপি কর্মী প্রবীর বৈদ্যের অভিযোগ, জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। তার জেরেই এই ঘটনা। তাঁর দাবি, স্থানীয় তৃণমূলের লোকেরাই এর সঙ্গে জড়িত। রাতেই ঘটনাস্থলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাড়ির একাংশ আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে।

স্থানীয় তৃণমূল নেতা আনসার মল্লিক বলেন, ‘‘যিনি অভিযোগ করছেন তিনি আগে আমাদের সঙ্গেই ছিলেন। এখন হয়ত তিনি বিজেপি হয়েছেন। আমাদের বদনাম করার জন্যই এ সব বলা হচ্ছে। তৃণমূল হিংসার রাজনীতিতে বিশ্বাস করে না।’’

Advertisement

বিজেপি নেতা মনোজ সিংহের অভিযোগ করছেন, তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। তিনি বলেন, ‘‘পঞ্চায়েত ভোটের আগে এ ভাবেই বিজেপি কর্মীদের ভয় দেখানো হচ্ছে। সময়ে জানতে না পারলে দ্বিতীয় বগটুই কাণ্ড ঘটে যেত। দমকল চলে আসায় কেউ হতাহত হননি। এ ভাবে ভয় দেখিয়ে আগুন জ্বলিয়ে কিছু করা যাবে না। মানুষ তৃণমূলকে এর সমুচিত জবাব দেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন