Dead body recovered

লরিচালকের রক্তাক্ত দেহ উদ্ধার, নেপথ্যে কি পার্কিংয়ের দৌরাত্ম্য?

স্থানীয় সূত্রের খবর, রবিবার গভীর রাতে হাওড়ার শালিমার তিন নম্বর গেটের রাস্তা থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ০৫:১৭
Share:

লরি চালকের রক্তাক্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

দক্ষিণ-পূর্ব রেলের শালিমার স্টেশন চত্বরে পার্কিং নিয়ে জুলুমবাজির অভিযোগ নতুন নয়। পার্কিং দিতে না চাইলে গাড়িচালক ও আরোহীদের মারধর করার ঘটনা ঘটেছে একাধিক বার। এ বার এক লরিচালকের রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় ফের সেই জুলুমবাজির অভিযোগ সামনেএল। মৃত যুবকের পরিবারের দাবি, পার্কিং নিয়ে গোলমালের জেরে এলাকার পাঁচ-ছ’জন দুষ্কৃতী তাঁকে পিটিয়ে খুন করেছে। যদিও পুলিশ পাল্টা দাবি করেছে, ওই যুবক গভীর রাতে মোটরবাইক নিয়ে যাওয়ার সময়ে নিজেই একটি লরির পিছনে সজোরে ধাক্কা মেরে বাইক থেকে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, রবিবার গভীর রাতে হাওড়ার শালিমার তিন নম্বর গেটের রাস্তা থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মঞ্জিতকুমার সিংহ (২৪)। দেহ উদ্ধারের পরে পুলিশ ওই যুবকেরই মোবাইল ফোন থেকে তাঁর দাদা ওমপ্রকাশ সিংহকে খবর দেয়। তিনি এসে দেহ শনাক্ত করেন।

ওমপ্রকাশ সোমবার বলেন, ‘‘শালিমার স্টেশন চত্বরে পার্কিং নিয়ে প্রায়ই মারধরের খবর পাওয়া যায়। রবিবার আমাই ভাইয়ের সঙ্গেও কয়েক জনের গোলমাল হয়েছিল। ওরাই আমার ভাইকে একা পেয়ে পিটিয়ে খুন করেছে। আমি ওদের ছাড়ব না।’’

Advertisement

তিনি পুলিশকে জানিয়েছেন, রবিবার রাতেই লরির মালিককে ফোন করে মঞ্জিত বলেছিলেন, স্থানীয় কয়েক জন যুবকের সঙ্গে তাঁর হাতাহাতি হয়েছে। ওই যুবকেরা তাঁকে প্রাণে মারার হুমকি দিয়েছেন। ঘটনাচক্রে, লরির মালিককে ওই ফোন করার কয়েক ঘণ্টা পরেই রাস্তা থেকে উদ্ধার হয় মঞ্জিতের রক্তাক্ত দেহ। পরিবারের সদস্যদের দাবি, তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। মৃতদেহটি ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন