dacoity

Dacoity: পিঠে কোটি টাকার ব্যাগ, হাতে উঁচানো পিস্তল, হাওড়ায় ভরা রাস্তা দিয়ে দৌড় ৪ ডাকাতের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিসি ক্যামেরায় ধরা পড়েছে ডাকাতি করে পালানোর সময়কার ছবি। দুষ্কৃতীরা একটি ট্যাক্সি ভাড়া করে ডাকাতি করতে আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৩
Share:

বন্দুক উঁচিয়ে পালাচ্ছে ডাকাতরা। —নিজস্ব চিত্র।

প্রায় এক কোটি টাকা ডাকাতি করে ট্যাক্সি চড়ে পালাচ্ছিল চার যুবক। কিন্তু মাঝ রাস্তায় জ্যামে আটকে গেল তাদের গাড়ি। কোনও উপায় না দেখে গাড়ি থেকে নেমে জনাকীর্ণ রাস্তা দিয়ে দিনেদুপুরে পিস্তল উঁচিয়ে দৌড়চ্ছে ডাকাতরা। এমনই কাণ্ড ঘটেছে হাওড়ার বেলিলিয়াস রোড এলাকায়। সিসি ক্যামেরায় ধরা পড়েছে পিস্তল উঁচিয়ে ডাকাতদের পালানোর সেই ছবি।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ১০টা নাগাদ বেলিলিয়াস রোডে একটি লোহার সামগ্রীর দোকান লুঠ করে চার দুষ্কৃতী। দোকান থেকে এক কোটি টাকা লুঠ করা হয় বলে অভিযোগ। ডাকাতি করে পালানোর সময় এই ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ ডাকাতদের চিহ্নিত করেছে। দোকান মালিক দিলীপ বর্মার দাবি, সকাল ১০টা নাগাদ তাঁর দোকানের সামনে হাজির হয় চার যুবক। তাদের মধ্যে তিন জন দোকানে ঢুকে নিজ মূর্তি ধারণ করে। দিলীপের অভিযোগ, প্রথমে তাঁর হাত-পা বেঁধে ফেলে তিন যুবক। এর পর আগ্নেয়াস্ত্র এবং বোমা দেখিয়ে তারা প্রায় এক কোটি টাকা লুঠ করে বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিসি ক্যামেরায় ধরা পড়েছে ডাকাতি করে পালানোর সময়কার ছবি। পুলিশ জানতে পেরেছে, দুষ্কৃতীরা একটি ট্যাক্সি ভাড়া করে ডাকাতি করতে এসেছিল। হাওড়া ময়দান থেকে তারা গাড়ি ভাড়া করে। ওই সময় গাড়িতে পাঁচ জন ছিল। এর মধ্যে এক জন মাঝপথে নেমে যায়। সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, ডাকাতি করে পালানোর সময় জ্যামে গাড়িটি আটকে যায়। সেই সময় গাড়ি থেকে বেরিয়ে বন্দুক দেখিয়ে পালায় ওই চার দু্ষ্কৃতী। পুলিশ ট্যাক্সিচালককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন