Fire Incident

গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ বেলুড়ে! অগ্নিদগ্ধ হয়ে আশঙ্কাজনক এক, ঘটনাস্থলে দমকল

স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, হঠাৎই পর পর বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরে দেখা যায় ওই ফ্ল্যাট থেকে আগুন এবং কুণ্ডলীকৃত ধোঁয়া বেরিয়ে আসছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলুড় শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ২০:০৪
Share:

গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ বেলুড়ে! নিজস্ব চিত্র।

সিলিন্ডার ফেটে বেলুড়ের এক বহুতলে আগুন লেগে গেল। রবিবার সন্ধের এই ঘটনায় এক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দমকলের ২টি ইঞ্জিন।

Advertisement

রবিবার সন্ধেয় বেলুড়ের ৬৫/১ গিরীশ ঘোষ রোডের একটি বহুতলের তিন তলার একটি ফ্লাটে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন ধরে যায়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে গোটা ফ্ল্যাটে। গুরুতর আহত হন ওই ফ্ল্যাটের গৃহকর্তা বিজয়কুমার জয়সওয়াল। পরিবারের বাকি সদস্যরা আতঙ্কে দ্রুত ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, হঠাৎই পর পর বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরে দেখা যায় ওই ফ্ল্যাট থেকে আগুন এবং কুণ্ডলীকৃত ধোঁয়া বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে দমকলকে খবর দেওয়া হয়। দমকলের ২টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনে। দোমড়ানো মোচড়ানো সিলিন্ডারটিকে বের করে আনেন দমকলের কর্মীরা। কী কারণে আগুন লাগল, ওই ফ্ল্যাটে যথেষ্ট নিরাপত্তাবিধি মানা হত কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন