POCSO

Hooghly: একের পর এক ছাত্রীর শ্লীলতাহানিতে অভিযুক্ত শিক্ষক! গ্রেফতার

স্কুলের একাধিক ছাত্রীর শ্লীলতাহানি করেছেন। এই অভিযোগে গ্রেফতার জিরাটের প্রাথমিক স্কুলের প্রধানশিক্ষক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৬:৫৪
Share:

একাধিক ছাত্রীর শ্লীলতাহানি এবং ভীতি প্রদর্শনের অভিযোগ প্রধানশিক্ষকের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

স্কুলের একাধিক ছাত্রীর শ্লীলতাহানি করেছেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগে গ্রেফতার হলেন স্কুলের শিক্ষক। বুধবার হুগলির জিরাটের একটি প্রাথমিক স্কুলের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement

অভিভাবকদের অভিযোগ, দীর্ঘ দিন ধরে ওই প্রাথমিক স্কুলের প্রধানশিক্ষক শ্লীলতাহানি করতেন। পড়ানোর সময় বিভিন্ন অছিলায় তিনি ছাত্রীদের শরীরে ‘খারাপ ভাবে স্পর্শ’ করতেন বলে অভিযোগ। আবার, অস্বস্তির কথা বাড়িতেও বলতে পারত না ছাত্রীরা। কারণ, শিক্ষক নাকি তাদের ভয় দেখাতেন। যদিও পরে একাধিক ছাত্রী তাদের বাড়িতে এই বিষয়টি জানায়। শিক্ষকের বিরুদ্ধে একই অভিযোগ শোনার পর স্কুলের সামনে সঙ্ঘবদ্ধ ভাবে বিক্ষোভ শুরু করেন।

অভিভাবকদের দাবি, ওই শিক্ষককে অবিলম্বে শাস্তি দিতে হবে। সমাজ গঠনের কারিগররাই যখন এই ধরনের ঘটনা ঘটাচ্ছেন, কী ভরসায় ছাত্রীদের স্কুলে পাঠাবেন, এমন প্রশ্নও তুলেছেন। পরে বলাগড় থানার পুলিশ স্কুলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ জানান, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অন্য দিকে, অভিযুক্তের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন